ঢাকামঙ্গলবার , ৯ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলীম মাদ্রাসার নতুন কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত

Tito
জুন ৯, ২০২০ ১০:২০ পূর্বাহ্ণ
Link Copied!

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
রাজগঞ্জ মোবারকপুর মহিলা আলীম মাদ্রাসার ম্যানেজিং কমিটির তৃতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক এম এম ইমরান খান পান্না।
মঙ্গলবার (৯ জুন) সকালে উক্ত মাদ্রাসার হলরুমে মাদ্রাসার নতুন ম্যানেজিং কমিটির এক পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এম এম ইমরান খান পান্নার।
সহকারি শিক্ষক আব্দুল হামিদের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা সদস্য মো. শমসের আলী খান, দাতা সদস্য বীরমুক্তিযোদ্ধা মুজিবর রহমান খান, অভিভাবক সদস্য আব্দুস সামাদ, রেজাউল হক সরদার, মশিয়ার রহমান, আব্দুল হামিদ, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য রেবা খানম, সাধারণ শিক্ষক সদস্য মো. রুহুল কুদ্দুস, মো. হাবিবুর রহমান, মোছা. শামছুন নাহার, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা সোলায়মান হোসেন প্রমুখ।
অনুষ্ঠান শুরুতেই মাদ্রাসার ম্যানেজিং কমিটির বার বার নির্বাচিত সভাপতি এম এম ইমরান খান পান্নার হাতে ফুলের তোড়া দিয়ে এক সংবর্ধনা প্রদান করেন মাদ্রাসার সকল শিক্ষক/শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সকল সদস্যবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।