1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

যশোরের ৮ উপজেলায় সাড়ে ৪ হাজার মসজিদে প্রায় আড়াই কোটি নগদ অর্থ প্রদান

  • আপডেট: মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ৩৪০ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর থেকে।।
বতর্মান মহামারী করোনা পরিস্থিতির কথা চিন্তা করে মণিরামপুর উপজেলাসহ যশোরের ৮ উপজেলায় ৪ হাজার ৪’শ ৬৭ মসজিদে ২ কোটি ২৩ লক্ষ ৩৫ হাজার নগদ অর্থ অনুদান দিয়েছে সরকার। মসজিদের আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অনুদান দিয়েছেন বলে নিশ্চিত করেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী। মসজিদ কর্তৃপক্ষের হাতে সরকারের দেয়া এ অর্থ প্রদান করতে যশোর জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এবং ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক স্বাক্ষরিত পত্র প্রত্যেক উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে প্রেরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী জানান, প্রথম পর্যায় মঙ্গলবার পর্যন্ত মণিরামপুরের ১৭টি ইউনিয়ন ও পৌর এলাকার ৫৫৮টি মসজিদ কর্তৃপক্ষের হাতে নগদ ৫ হাজার করে টাকা প্রদানের কার্যক্রম সম্পন্ন হয়েছে।
মণিরামপুর উপজেলার মসজিদের সভাপতি, ইমাম ও খতিবরা মঙ্গলবার পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসারের দপ্তর থেকে সরকারের দেয়া নগদ অর্থ গ্রহণ করেন। এছাড়া, জেলা ইসলামিক ফাউন্ডেশন থেকে প্রেরিত উক্ত পত্রে যশোর সদর উপজেলায় ৯৪৩, অভয়নগর উপজেলায় ৮৮৬, কেশবপুর উপজেলায় ৫৭৩, চৌগাছা উপজেলা ৪৫৭, বাঘারপাড়া উপজেলায় ৫৫৫, শার্শা উপজেলায় ৩৭৯ ও ঝিকরগাছা উপজেলায় ৫১৬টি মসজিদে অনুরূপ সরকারী অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022