ঢাকামঙ্গলবার , ৯ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

যশোরের ৮ উপজেলায় সাড়ে ৪ হাজার মসজিদে প্রায় আড়াই কোটি নগদ অর্থ প্রদান

Tito
জুন ৯, ২০২০ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
বতর্মান মহামারী করোনা পরিস্থিতির কথা চিন্তা করে মণিরামপুর উপজেলাসহ যশোরের ৮ উপজেলায় ৪ হাজার ৪’শ ৬৭ মসজিদে ২ কোটি ২৩ লক্ষ ৩৫ হাজার নগদ অর্থ অনুদান দিয়েছে সরকার। মসজিদের আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অনুদান দিয়েছেন বলে নিশ্চিত করেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী। মসজিদ কর্তৃপক্ষের হাতে সরকারের দেয়া এ অর্থ প্রদান করতে যশোর জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক এবং ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক স্বাক্ষরিত পত্র প্রত্যেক উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে প্রেরণ করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী জানান, প্রথম পর্যায় মঙ্গলবার পর্যন্ত মণিরামপুরের ১৭টি ইউনিয়ন ও পৌর এলাকার ৫৫৮টি মসজিদ কর্তৃপক্ষের হাতে নগদ ৫ হাজার করে টাকা প্রদানের কার্যক্রম সম্পন্ন হয়েছে।
মণিরামপুর উপজেলার মসজিদের সভাপতি, ইমাম ও খতিবরা মঙ্গলবার পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসারের দপ্তর থেকে সরকারের দেয়া নগদ অর্থ গ্রহণ করেন। এছাড়া, জেলা ইসলামিক ফাউন্ডেশন থেকে প্রেরিত উক্ত পত্রে যশোর সদর উপজেলায় ৯৪৩, অভয়নগর উপজেলায় ৮৮৬, কেশবপুর উপজেলায় ৫৭৩, চৌগাছা উপজেলা ৪৫৭, বাঘারপাড়া উপজেলায় ৫৫৫, শার্শা উপজেলায় ৩৭৯ ও ঝিকরগাছা উপজেলায় ৫১৬টি মসজিদে অনুরূপ সরকারী অর্থ সহায়তা প্রদান করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।