ঢাকাশনিবার , ১৩ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে রেজাউল করিম চৌধুরীর শোক

Tito
জুন ১৩, ২০২০ ১০:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ শাহজালাল রানা, চট্টগ্রাম থেকে।।
বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক স্বরাষ্ট্র ও স্বাস্থ্যমন্ত্রী, বর্তমান সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরী।
এক শোকবার্তায় বীর মুক্তিযোদ্ধা এম.রেজাউল করিম চৌধুরী বলেন, বাংলাদেশের রাজনীতিতে মোহাম্মদ নাসিমের ভূমিকা অপরিসীম।মোহাম্মদ নাসিম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ রাজনৈতিক সহযোগী জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন মনসুর আলীর সুযোগ্য সন্তান। রাজনৈতিক পরিবারের সন্তান হিসেবে রাজনীতি রক্তে মিশে ছিলো মোহাম্মদ নাসিমের। তিনি এক বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ছিলেন। মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহন করা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিম বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার স্বপ্নে বিভোর ছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগের অন্যতম এই নেতা বিভিন্ন আন্দোলন সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন। রাজনৈতিক জীবনে তিনি বেশ কয়েকবার কারাবরণ করেছিলেন। আজীবন দেশ ও মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছেন। তাঁর মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হলো।দেশ এক বরেণ্য রাজনৈতিক ব্যক্তিত্বকে হারালো। জনসেবা ও দেশের উন্নয়নে তাঁর অবদান জাতি চিরজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।
শোকবার্তায় তিনি বলেন, আমি মহান সৃষ্টিকর্তার কাছে মোহাম্মদ নাসিম’র বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং তাঁদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি। মহান সৃষ্টিকর্তা তাঁকে জান্নাতবাসী করুন।আমিন।
উল্লেখ্য, তিনি ২০১৪-২০১৮ মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় এবং ১৯৯৬-২০০১ মেয়াদে স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।