1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

সদ্য প্রয়াত ধর্ম প্রতিমন্ত্রীর শরীরে কোভিড-১৯ পজেটিভ সনাক্ত

  • আপডেট: রবিবার, ১৪ জুন, ২০২০
  • ২২৭ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
প্রয়াত ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহর করোনা ভাইরাস টেস্টে পজিটিভ এসেছে। শনিবার (১৩ জুন) দিনগত রাতে মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছিল ৷ পরে দিন রোববার (১৪ জুন) সকালে পরীক্ষার পজিটিভ রিপোর্ট পাওয়া যায়। ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রীর গণসংযোগ কর্মকর্তা আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, স্যারের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে শুনেছি ৷
ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রীকে তার গ্রামের বাড়ি গোপালগঞ্জ দাফন করা হবে বলেও আনোয়ার হোসেন জানান। সকাল ১১টার দিকে তার মরদেহ নিয়ে ঢাকা থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেওয়া কথা রয়েছে।
ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ প্রথম মন্ত্রিসভার সদস্য যিনি প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন।
এর আগে শনিবার সকালে মৃত্যুবরণ করেন করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম ৷ তবে তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেও চিকিৎসার পর তার করোনা নেগেটিভ হয়। তবে করোনা ভাইরাস আক্রান্ত অবস্থায় তার ব্রেন স্ট্রোক হয়। এর কারণে কয়েকদিন ডিপ কোমায় থাকার পরে তিনি মৃত্যুবরণ করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022