1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

রাজগঞ্জে আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে সমাজ সেবক শিপন সরদার খাদ্য সামগ্রী প্রদান

  • আপডেট: মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ২৪২ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
আম্পানে ক্ষতিগ্রস্থ্য রাজগঞ্জের ঝাঁপা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের দরিদ্র ও অসহায় মানুষের মাঝে আবারো খাদ্য সমগ্রী প্রদান করেছেন ঝাঁপা ইউনিয়নের কৃতি সন্তান, উপজেলা যুবলীগের সদস্য ও সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সমাজ সেবক মো. শিপন সরদার।
তিনি পর্যায়ক্রমে ঝাঁপা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের গরীব, অসহায় মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য প্রদান করে যাচ্ছেন।
গতকাল ঝাঁপা ইউনিয়নের ৪নং ওয়ার্ড মল্লিকপুরে খাদ্য সামগ্রী বিতরনকালে তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মিবৃন্দ।
এসময় তিনি করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করে এবং নিজ বাড়িতে অবস্থান করতে বলে। সামাজিক দুরত্ব বজায় রেখে চলা ফেরা করার অনুরোধ জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022