1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল

মণিরামপুরে মসজিদে বরাদ্দ সরকারী অর্থ আত্মসাতের অভিযোগ

  • আপডেট: মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ৬৩৩ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ।।
মণিরামপুরে মহামারী করোনা পরিস্থিতিতে মসজিদের আর্থিক অস্বচ্ছলতা দূরীকরণে সরকারের দেয়া নগদ অর্থ জালিয়াতির মাধ্যমে উত্তোলন করে আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তালিকায় বরাদ্দকৃত অর্থ না পাওয়া মসজিদের সভাপতি বাদী হয়ে স্থানীয় ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজারসহ তিন জনের বিরুদ্ধে উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জানাযায়, মণিরামপুর উপজেলার ৫৫৮টি মসজিদে প্রধানমন্ত্রী ২৭ লক্ষ ৯০ হাজার নগদ অর্থ বরাদ্দ করেন। প্রতিটি মসজিদে ৫ হাজার টাকা হারে বরাদ্দের ৩৮ নম্বর তালিকায় উপজেলার গোবিন্দপুর দক্ষিণপাড়া জামে মসজিদের নাম রয়েছে। গোবিন্দপুর দক্ষিণ পাড়া জামে মসজিদের ৫ হাজার টাকা আত্মসাৎ করা হয়েছে মর্মে অত্র মসজিদের প্রবীণ সভাপতি আব্দুল মজিদ সরদার গত ১৪ জুন উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগে দাবী করা হয়, গত ৯ জুন গোবিন্দপুর দক্ষিণপাড়া মসজিদের বরাদ্দকৃত অর্থ নির্বাহী অফিসারের দপ্তর থেকে উত্তোলন করা হলেও সভাপতিসহ মসজিদের ইমাম কিছুই জানেন না। পরে খোঁজ নিয়ে জানতে পারেন উপজেলার ভরতপুর গ্রামের শামিম আল মামুন নামে এক ব্যক্তিকে সভাপতি বানিয়ে মণিরামপুর শাখার ইসলামিক ফাউন্ডেশনের সুপারভাইজার মইনূল হোসেন ও তার সহকারী আতাউর রহমান দূর্নীতির মাধ্যমে উক্ত অর্থ আত্মসাৎ করেছেন। এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী বলেন, মসজিদে সরকারের বরাদ্দ অর্থ আত্মসাতের অভিযোগের বিষয়টি তদন্তে সত্যতা মিললে জড়িতদের বিরুদ্ধে ক্রিমিনাল আইনে মামলা দায়ের করা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022