ঢাকাবুধবার , ১৭ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সরকারী বরাদ্দ দেওয়ার প্রলোভন দেখিয়ে অর্থ আত্মসাত ।। ইউপি মেম্বরকে নোটিশ

Tito
জুন ১৭, ২০২০ ৬:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
সরকারী বিভিন্ন সুবিধা পাইয়ে দেয়ার নামে অসহায়- দরিদ্র মানুষের কাছ অর্থ বাণিজ্যের অভিযোগে মনিরামপুর উপজেলার ২নং কাশিমনগর ইউনিয়ানের ২ নং ওয়ার্ড মেম্বর নিখিল দাসকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন ইউপি চেয়ারম্যান জি,এম,আহাদ আলী। নোটিশে আগামী সাত দিনের মধ্যে জবাব দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।
গত রবিবার(১৪ই জুন) কাশিমনগর ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান জি,এম,আহাদ আলীর স্বাক্ষরিত এ নির্দেশনা সংক্রান্ত চিঠি নিখিল দাসকে পাঠানো হয়।
চিঠিতে বলা হয়, আপনি বয়স্ক, বিধবা, মাতৃত্বকালীন ভাতা ও ঘরসহ বিভিন্ন সরকারি সুবিধা পাইয়ে দেয়ার নামে জনগনের কাছ থেকে অর্থ বাণিজ্যের অভিযোগ উঠেছে যা দৈনিক পত্রিকায় প্রকাশিত ও বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে। যা সুস্পষ্ট বিধায় আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। না তা আগামী সাত কর্মদিবসের মধ্যে লিখিতভাবে জানানোর জন্য বলা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।