ঢাকাবুধবার , ১৭ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের একজন মানবিক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি

Tito
জুন ১৭, ২০২০ ৯:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে ।।
অদৃশ্য মরণঘাতক করোনাভাইরাস প্রার্দুভাবের শুরু থেকেই মণিরামপুর উপজেলা শ্যামকুড় ইউনিয়নে সংক্রমণ রোধে দিন-রাত নিরলসভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি। তিনি কর্মসৃজন প্রকল্পের মাটি বহনের কাজও করে থাকেন।
সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষ্যে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের লোকজনদের সচেতন করার জন্য নিয়েছিলেন নানা পদপে। আবার করোনা আক্রান্ত লকডাউন করা পরিবার বা এলাকাগুলোতে জীবনের ঝুঁকি নিয়ে খাদ্যসামগ্রী নিয়ে নিজেই বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন।
প্রায় প্রতিদিনই উপজেলার শ্যামকুড় ইউনিয়নের ১৯টি গ্রামে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা খাদ্যসামগ্রী সঠিকভাবে বিতরণের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে দুঃস্থ অসহায় কর্মহীনদের হাতে হাতে তুলে দিচ্ছেন।
শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, করোনা ভাইরাস প্রার্দুভাবের শুরু থেকেই ভাইরাস সংক্রমণ রোধে রাত-দিন মাঠে কাজ করতে হচ্ছে। বিশেষ করে গত এক মাস ধরে প্রতিটি ওয়ার্ডে অসহায় দুঃস্থ কর্মহীন লোকজনদের মাঝে খাদ্য সহায়তা, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাজ করে চলেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।