1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরের একজন মানবিক ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি

  • আপডেট: বুধবার, ১৭ জুন, ২০২০
  • ৫৫১ দেখেছেন

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে ।।
অদৃশ্য মরণঘাতক করোনাভাইরাস প্রার্দুভাবের শুরু থেকেই মণিরামপুর উপজেলা শ্যামকুড় ইউনিয়নে সংক্রমণ রোধে দিন-রাত নিরলসভাবে কঠোর পরিশ্রম করে যাচ্ছেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি। তিনি কর্মসৃজন প্রকল্পের মাটি বহনের কাজও করে থাকেন।
সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষ্যে উপজেলার শ্যামকুড় ইউনিয়নের লোকজনদের সচেতন করার জন্য নিয়েছিলেন নানা পদপে। আবার করোনা আক্রান্ত লকডাউন করা পরিবার বা এলাকাগুলোতে জীবনের ঝুঁকি নিয়ে খাদ্যসামগ্রী নিয়ে নিজেই বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন।
প্রায় প্রতিদিনই উপজেলার শ্যামকুড় ইউনিয়নের ১৯টি গ্রামে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা খাদ্যসামগ্রী সঠিকভাবে বিতরণের জন্য স্থানীয় জনপ্রতিনিধিদের সঙ্গে নিয়ে দুঃস্থ অসহায় কর্মহীনদের হাতে হাতে তুলে দিচ্ছেন।
শ্যামকুড় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি বলেন, করোনা ভাইরাস প্রার্দুভাবের শুরু থেকেই ভাইরাস সংক্রমণ রোধে রাত-দিন মাঠে কাজ করতে হচ্ছে। বিশেষ করে গত এক মাস ধরে প্রতিটি ওয়ার্ডে অসহায় দুঃস্থ কর্মহীন লোকজনদের মাঝে খাদ্য সহায়তা, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে কাজ করে চলেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022