ঢাকাসোমবার , ২২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর প্রেসক্লাব হতে ইউএনও আহসান উল্লাহ শরিফীকে বিদায় সম্মাননা ক্রেষ্ট প্রদান

Tito
জুন ২২, ২০২০ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি জনিত কারণে বদলী হওয়ায় মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান উল্লাহ শরিফীকে মণিরামপুর প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে। রোববার সন্ধ্যায় সামাজিক দূরত্ব বজায় রেখে প্রেসক্লাব হলরুমে এ বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষ্যে আলোচনা সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ লিটন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু আব্দুল্লাহ বায়েজিদ। প্রেসক্লাব সম্পাদক মোতাহার হোসেনের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীন, এস,এম মজনুর রহমান, সাবেক সহসভাপতি আব্দুল মতিন, মনিরুজ্জামান মনির, বর্তমান সহসভাপতি জিএম ফারুক আলম, প্রভাষক নূরুল হক, সাংগঠনিক সম্পাদক এসএম সিদ্দিক, যুগ্ম সম্পাদক হারুন-অর-রশিদ সেলিম, আসাদুজ্জামান রয়েল, দফতর সম্পাদক অশোক বিশ্বাস, তথ্য ও গবেষনা সম্পাদক শফিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক আবুবক্কার সিদ্দিক, সাবেক দফতর সম্পাদক জাহাঙ্গীর আলম, সাবেক প্রচার সম্পাদক হারুন অর রশিদ, নির্বাহী সদস্য অধ্যাপক হোসাইন নজরুল হক, মনোয়ার উদ্দীন আহম্মেদ, গীতা রানী কুন্ডু, সিনিয়র সাংবাদিক ডাঃ সুবিদুর রহমান, বাবুল আকতার, ইলিয়াস হোসেন, রাহাত আনোয়ার, উজ্জ্বল রায়, আলমগীর হোসেন প্রমুখ।
আলোচনা শেষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফীকে প্রেসক্লাবের পক্ষ থেকে বিমেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।