ঢাকামঙ্গলবার , ২৩ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে তিন মাস ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি অব্যাহত

Tito
জুন ২৩, ২০২০ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

সোহাগ হাসান লিপু,মণিরামপুর থেকে।।
যশোরের মনিরামপুরে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের তনয়া দেশনেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খাঁন জয় এবং সাধারন সম্পাদক মণিরামপুরের কৃতি সন্তান লেখক ভট্টচার্য্য এর অনুপ্রেরনায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে মুজিব বর্ষ উপলক্ষে ঘোষিত বাংলাদেশ ছাত্রলীগের তিন মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি, মুজিব বর্ষের আহ্বান প্রত্যেকে ৩টি করে গাছ লাগান, এই শ্লোগানকে সামনে রেখে বৃক্ষরোপন কর্মসূচি অব্যহত রয়েছে।
তারই ধারাবাহিকতায় উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদের নেতৃত্বে আজ ২৩শে জুন মঙ্গলবার বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে উপজেলা ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।
উক্ত বৃক্ষরোপন কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ ফজলুর রহমান, যুগ্ম আহবায়ক মোঃ জামাল হোসেনসহ কেন্দ্রীয়, উপজেলা ও কলেজের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।