1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

অবশেষে যাতায়াতের রাস্তা ফিরে পেলেন প্রবাসী পরিবার

  • আপডেট: বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৬৮০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে দীর্ঘ ৫বছর পর অবশেষে যাতায়াতের রাস্তা ফিরে পেলেন প্রবাসী একটি পরিবার। তবে এর আগে মণিরামপুর প্রতিদিন অনলাইন পত্রিকায় ‘প্রবাসী পরিবার অবরুদ্ধ’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে ঘটনাটি স্থানীয়দের দৃষ্টি গোচর হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আব্দুল আলী রাস্তা থেকে ইটের প্রাচীর অপসারন করে চলাচলের জন্য উন্মুক্ত করে দিয়েছেন। আর এতে স্বস্তি ফিরে পেয়েছে প্রবাসী পরিবারটি।
খোঁজ খবর নিয়ে জানা যায়, মণিরামপুর উপজেলার খড়িঞ্চী উত্তরপাড়া গ্রামের হাজী আফজাল হকের ছেলে প্রবাসী পরিবার আব্দুল আলী দীর্ঘদিন ধরে তার একমাত্র যাতায়াতের রাস্তা দিয়ে চলাচল করিতে থাকে। পৈত্রিক সূত্রে সম্পত্তির জমি বন্টন করার সময় তার চাচাত ভাই মৃত মজব আলীর ছেলে রুহুল আমিনের নামে ভুল বশত: রেকর্ড হয়ে যায়। সেই থেকে রাস্তার জমি নিজেদের দাবি করে রুহুল আমিনসহ তার অন্য ভাইয়েরা হাফিজুর রহমান ও শাহাবুদ্দীন আহম্মেদ তার সহযোগীদের নিয়ে রাস্তাটি ইটের প্রাচীর দিয়ে বন্ধ করে দিয়েছিল। ফলে প্রবাসী আব্দুল আলীর পরিবার যাতায়াতের জন্য চরম বিপাকে পড়ে। অবশেষে গত সোমবার স্থানীয়রা চলাচলের জন্য বন্ধরাস্তা খুলে দেন। বর্তমানে আব্দুল আলী তার একমাত্র যাতায়াতের রাস্তাটি ফিরে পেয়ে খুশি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022