ঢাকাবৃহস্পতিবার , ২৫ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

অবশেষে যাতায়াতের রাস্তা ফিরে পেলেন প্রবাসী পরিবার

Tito
জুন ২৫, ২০২০ ৮:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে দীর্ঘ ৫বছর পর অবশেষে যাতায়াতের রাস্তা ফিরে পেলেন প্রবাসী একটি পরিবার। তবে এর আগে মণিরামপুর প্রতিদিন অনলাইন পত্রিকায় ‘প্রবাসী পরিবার অবরুদ্ধ’ শিরোনামে সংবাদ প্রকাশ হলে ঘটনাটি স্থানীয়দের দৃষ্টি গোচর হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় আব্দুল আলী রাস্তা থেকে ইটের প্রাচীর অপসারন করে চলাচলের জন্য উন্মুক্ত করে দিয়েছেন। আর এতে স্বস্তি ফিরে পেয়েছে প্রবাসী পরিবারটি।
খোঁজ খবর নিয়ে জানা যায়, মণিরামপুর উপজেলার খড়িঞ্চী উত্তরপাড়া গ্রামের হাজী আফজাল হকের ছেলে প্রবাসী পরিবার আব্দুল আলী দীর্ঘদিন ধরে তার একমাত্র যাতায়াতের রাস্তা দিয়ে চলাচল করিতে থাকে। পৈত্রিক সূত্রে সম্পত্তির জমি বন্টন করার সময় তার চাচাত ভাই মৃত মজব আলীর ছেলে রুহুল আমিনের নামে ভুল বশত: রেকর্ড হয়ে যায়। সেই থেকে রাস্তার জমি নিজেদের দাবি করে রুহুল আমিনসহ তার অন্য ভাইয়েরা হাফিজুর রহমান ও শাহাবুদ্দীন আহম্মেদ তার সহযোগীদের নিয়ে রাস্তাটি ইটের প্রাচীর দিয়ে বন্ধ করে দিয়েছিল। ফলে প্রবাসী আব্দুল আলীর পরিবার যাতায়াতের জন্য চরম বিপাকে পড়ে। অবশেষে গত সোমবার স্থানীয়রা চলাচলের জন্য বন্ধরাস্তা খুলে দেন। বর্তমানে আব্দুল আলী তার একমাত্র যাতায়াতের রাস্তাটি ফিরে পেয়ে খুশি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।