1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে ফেনসিডিলসহ আ´লীগ নেতার ভাই আটক

  • আপডেট: শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ৮৭৯ দেখেছেন

বিশেষ প্রতিনিধি ।।
মণিরামপুরে তবিবুর রহমান (৩৫) নামে এক যুবক ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। আটক তবিবুর উপজেলার খেদাপাড়া ইউনিয়নের হেলাঞ্চি গ্রামের আমীর আলী মুন্সির পুত্র এবং ইউনিয়ন আ’লীগের যুগ্ম আহবায়ক আব্দুল আলীম জিন্নাহর ভাই। শুক্রবার সন্ধ্যায় খেদাপাড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন বাঁশবাগান থেকে তাকে আটক করা হয়।
মণিরামপুর থানার এসআই আশরাফুল আলম ও খান আব্দুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদককারবারী তবিবুরকে ৫ বোতল ফেনসিডিলসহ হাতে-নাতে আটক করা হয়। এ সময়ে তার সাথে থাকা ৩/৪ জন দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে। স্থানীয় অনেকে জানান, পুলিশের হাতে আটক তবিবুর তার ভাই আব্দুল আলীম জিন্নাহ ও নিজ প্রভাব বিস্তার করে অনেক আগে থেকে মাদক কারবারের সাথে জড়িত।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022