1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ সমিতির কার্যালয়ে কনস্যুলেট সেবা প্রদান শুরু

  • আপডেট: শনিবার, ২৭ জুন, ২০২০
  • ৫৩৭ দেখেছেন

ময়নুল আবেদিন, বার্সেলোনা থেকে।।
দীর্ঘ তিনমাস পর উৎসব মুখর পরিবেশে বার্সেলোনায় বাংলাদেশ সমিতির কার্যালয়ে কনস্যুলেট সেবা প্রদান শুক্রবার থেকে শুরু হয়েছে।
পর্যটন নগরী বার্সেলোনার প্রবাসী বাংলাদেশিরা প্রখর রোদের তাপ সহ্য করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কনস্যুলার সেবা প্রদান করতে বাংলাদেশ এসোসিয়েশন এর সকল নেতৃবৃন্দ সুশৃংখলভাবে দূতাবাসের কর্মকর্তা কর্মচারীদের সাথে ভলান্টিয়ার হিসেবে কাজ করছে। গতকাল ২৬জুন থেকে শুরু হওয়া এই কন্সুলেট সেবা ২৮ জুন পর্যন্ত সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত বলবৎ থাকবে। এই কনস্যুলেট সেবা নিচে আগত প্রবাসীদের সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণভাবে থাকার পাশে আহ্বান জানিয়েছেন বাংলাদেশের নেতৃবৃন্দ । আগামীতেও এই কন্সুলেট সেবা দিতে যতোটুকু সহযোগিতা করা দরকার বাংলাদেশ সমিতির সভাপতি সাধারণ সম্পাদক নেতৃবৃন্দ ও উপদেষ্টা মন্ডলীর সকল সদস্যবৃন্দ পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন । এসোসিয়েশন নেতৃবৃন্দ দূতাবাসের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, বার্সেলোনা তথা কাতালান প্রবাসী বাংলাদেশীদের কনস্যুলেট সেবা নিয়মিত চালু রাখার আহ্বান জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022