ঢাকাশনিবার , ২৭ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্পেনের বার্সেলোনায় বাংলাদেশ সমিতির কার্যালয়ে কনস্যুলেট সেবা প্রদান শুরু

Tito
জুন ২৭, ২০২০ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ময়নুল আবেদিন, বার্সেলোনা থেকে।।
দীর্ঘ তিনমাস পর উৎসব মুখর পরিবেশে বার্সেলোনায় বাংলাদেশ সমিতির কার্যালয়ে কনস্যুলেট সেবা প্রদান শুক্রবার থেকে শুরু হয়েছে।
পর্যটন নগরী বার্সেলোনার প্রবাসী বাংলাদেশিরা প্রখর রোদের তাপ সহ্য করে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কনস্যুলার সেবা প্রদান করতে বাংলাদেশ এসোসিয়েশন এর সকল নেতৃবৃন্দ সুশৃংখলভাবে দূতাবাসের কর্মকর্তা কর্মচারীদের সাথে ভলান্টিয়ার হিসেবে কাজ করছে। গতকাল ২৬জুন থেকে শুরু হওয়া এই কন্সুলেট সেবা ২৮ জুন পর্যন্ত সকাল ১০টা থেকে বিকাল পর্যন্ত বলবৎ থাকবে। এই কনস্যুলেট সেবা নিচে আগত প্রবাসীদের সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণভাবে থাকার পাশে আহ্বান জানিয়েছেন বাংলাদেশের নেতৃবৃন্দ । আগামীতেও এই কন্সুলেট সেবা দিতে যতোটুকু সহযোগিতা করা দরকার বাংলাদেশ সমিতির সভাপতি সাধারণ সম্পাদক নেতৃবৃন্দ ও উপদেষ্টা মন্ডলীর সকল সদস্যবৃন্দ পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন । এসোসিয়েশন নেতৃবৃন্দ দূতাবাসের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, বার্সেলোনা তথা কাতালান প্রবাসী বাংলাদেশীদের কনস্যুলেট সেবা নিয়মিত চালু রাখার আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।