ঢাকাসোমবার , ২৯ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ঐক্য-বন্ধন’র বৃক্ষরোপন কর্মসুচীর উদ্বোধন

Tito
জুন ২৯, ২০২০ ৭:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
বিশ্ব পরিবেশ দিবস ও মুজিববর্ষ উপলক্ষে পরিবেশের ভারসাম্য রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে টিফিনের টাকায় পরিচালিত বে-সরকারী স্বেচ্ছাসেবী সংগঠন ‘ঐক্য-বন্ধন’-এর উদ্যোগে বৃক্ষরোপন অভিযান-২০২০-এর শুভ উদ্বোধন করা হয়েছে। ‘এক্য বন্ধনের মূলনীতি, সূজলা সূফলা বাংলা গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে যশোর জেলাসহ বিভিন্ন এলাকায় বৃক্ষরোপনের কর্মসূচীর অংশ হিসেবে সোমবার মণিরামপুরের পলাশী আদর্শ কলেজ মাঠে বনজ ও ফলজ বৃক্ষের চারা রোপনের মধ্য দিয়ে এ কর্মসূচীর শুভ উদ্বোধন করা হয়। এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশী আদর্শ কলেজের গভর্নিং বডির সভাপতি শেখ আবুল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পলাশী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সদস্য মাহমুদ হাসান।
ঐক্য-বন্ধনের কেন্দ্রীয় সভাপতি মোঃ মাহমুদ হাসান সোহাগ-এর নেতৃত্বে এ সময়ে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিল ঐক্য-বন্ধনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ রনি রহমান, অর্থ সম্পাদক মোঃ কামাল হোসেন, ক্রীড়া সম্পাদক মোঃ মাহবুর রহমানসহ স্থানীয় ঐক্য-বন্ধনের সেচ্ছাসেবী সদস্য রায়হান, রাফিদ, আল-আমিন, মাহফুজ, অভ্র মন্ডল, তানজিমুল, জামিরুল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।