ঢাকামঙ্গলবার , ৩০ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ৭ জনের করোনা শনাক্ত ।। লকডাউন নিশ্চিত করতে আক্রান্তদের বাড়িতে নবাগত ইউএনও

Tito
জুন ৩০, ২০২০ ৯:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে ।।
মণিরামপুরে একই দিনে সাতজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মঙ্গলবার সকালে যশোর সিভিল সার্জন অফিস থেকে এই সাতজনের করোনা পজেটিভ তথ্য জানানো হয়। আক্রান্তদের মধ্যে দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ রয়েছেন।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।
এই নিয়ে মণিরামপুরে করোনা আক্রান্ত মোট রোগীর সংখ্যা ২৯।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা বলেন, করোনা পজেটিভ রিপোর্ট আসা সাতজনের সবাই জ্বর, সর্দী, কাঁশি উপসর্গ নিয়ে গত শনিবার (২৭ জুন) হাসপাতালে এসে নমুনা দেন। ওই দিন ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরে সিভিল সার্জন অফিসের মাধ্যমে নমুনাগুলো যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। মঙ্গলবার তাদের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
আক্রান্ত সাতজন হলেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক হাকোবা গ্রামের সুচিত্রা বিশ্বাস, ইপিআই টিকা বহনকারী মোহনপুর গ্রামের ইসহাক আলী, একই গ্রামের রবিউল ইসলাম, আকিজ জুট মিলের শ্রমিক কামালপুর গ্রামের তাসলিমা বেগম, লাউড়ি গ্রামের আজিজুর রহমান, জামলা গ্রামের জোনাব আলী ও দেবিদাসপুর গ্রামের সুবর্ণা মোস্তফা।
ড. শুভ্রা বলেন, করোনা পরীক্ষা করার জন্য এই পর্যন্ত মণিরামপুর হাসপাতাল থেকে ২৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়া এই উপজেলার অনেকেই যশোর সদর হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নমুনা দিয়েছেন। তারমধ্যে এই উপজেলায় মোট ২৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ইতোমধ্যে ১৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক কাজ-কর্মে ফিরেছেন।
মণিরামপুরের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা পজেটিভ সাতজনের তালিকা আমার কাছে এসেছে। তিনি আরোও জানান, উপজেলা চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনা করেই আক্রান্তদের বাড়ি লকডাউনসহ আইসোলেশন নিশ্চিত করতে আমরা কাজ শুরু করেছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।