1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের ভার্চুয়াল সাধারণ সভা অনুিষ্ঠত : অভিষেকের প্রস্তুতি হাইকোর্টের নির্দেশে কেশবপুরে অবৈধ “রোমান ব্রিকস” ভেঙ্গে দিল প্রশাসন মাদ্রিদে হবিগঞ্জবাসীর মিলন মেলায় মুখরিত লাভপিয়েছ মণিরামপুরের জুড়ানপুর বালিকা বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষককে হাজিরা খাতায় স্বাক্ষরে বাঁধা মালিতে জাতিসংঘ শান্তিপদক পেলেন বাংলাদেশের ১৩৯ জন শান্তিরক্ষী কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা

মণিরামপুরে ৭ জনের করোনা শনাক্ত ।। লকডাউন নিশ্চিত করতে আক্রান্তদের বাড়িতে নবাগত ইউএনও

  • আপডেট: মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ১৬০৯ দেখেছেন

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে ।।
মণিরামপুরে একই দিনে সাতজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। মঙ্গলবার সকালে যশোর সিভিল সার্জন অফিস থেকে এই সাতজনের করোনা পজেটিভ তথ্য জানানো হয়। আক্রান্তদের মধ্যে দুইজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ রয়েছেন।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।
এই নিয়ে মণিরামপুরে করোনা আক্রান্ত মোট রোগীর সংখ্যা ২৯।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা বলেন, করোনা পজেটিভ রিপোর্ট আসা সাতজনের সবাই জ্বর, সর্দী, কাঁশি উপসর্গ নিয়ে গত শনিবার (২৭ জুন) হাসপাতালে এসে নমুনা দেন। ওই দিন ১৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরে সিভিল সার্জন অফিসের মাধ্যমে নমুনাগুলো যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। মঙ্গলবার তাদের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
আক্রান্ত সাতজন হলেন, সহকারী স্বাস্থ্য পরিদর্শক হাকোবা গ্রামের সুচিত্রা বিশ্বাস, ইপিআই টিকা বহনকারী মোহনপুর গ্রামের ইসহাক আলী, একই গ্রামের রবিউল ইসলাম, আকিজ জুট মিলের শ্রমিক কামালপুর গ্রামের তাসলিমা বেগম, লাউড়ি গ্রামের আজিজুর রহমান, জামলা গ্রামের জোনাব আলী ও দেবিদাসপুর গ্রামের সুবর্ণা মোস্তফা।
ড. শুভ্রা বলেন, করোনা পরীক্ষা করার জন্য এই পর্যন্ত মণিরামপুর হাসপাতাল থেকে ২৬৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়া এই উপজেলার অনেকেই যশোর সদর হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নমুনা দিয়েছেন। তারমধ্যে এই উপজেলায় মোট ২৯ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ইতোমধ্যে ১৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক কাজ-কর্মে ফিরেছেন।
মণিরামপুরের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ জাকির হাসান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনা পজেটিভ সাতজনের তালিকা আমার কাছে এসেছে। তিনি আরোও জানান, উপজেলা চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলের সাথে আলোচনা করেই আক্রান্তদের বাড়ি লকডাউনসহ আইসোলেশন নিশ্চিত করতে আমরা কাজ শুরু করেছি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022