ঢাকামঙ্গলবার , ৩০ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্পেনের টেনেরিফ দ্বীপে টি ২০ ম্যাচে পাকিস্থানের বিপক্ষে বাংলাদেশের জয়

Tito
জুন ৩০, ২০২০ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নজরুল ইসলাম, টেনেরিফ থেকে ।।
স্পেনের সাগরকন্যা খ্যাত টেনেরিফ দ্বীপে টেনারিফ স্পোর্টস ক্লাবের আয়োজনে এক অনাড়ম্বর পরিবেশে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব বনাম পাকিস্তান স্পোর্টিং ক্লাব মধ্যে একটি ফ্রেন্ডলি টি ২০ ম্যাচে গত ২৯ জুন বিকেলে আয়োজন করা হয়। এই প্রীতি ম্যাচে পাকিস্তানকে হারিয়ে বাংলাদেশ স্পোর্টিং ক্লাব জয়লাভ করে।
লকডাউন পরবর্তি সময়ে এই ধরনের ম্যাচ আয়োজন করতে পারায় টেনারিফ কমিউনিটির পক্ষ থেকে স্পোর্টস ক্লাবকে ধন্যবাদ জানানো হয়।প্রচন্ড তাপ উপেক্ষা করে দর্শকের উপস্হিতিতে এক টুকরো বাংলাদেশে পরিণত হয়। বাংলাদেশ টিমের ক্যাপটেন ছিলেন খলিলুর রহমান জাবেদ ভাইস ক্যাপটেন ছিলেন আবু সাঈদ ও ম্যানাজার জোনায়েদ আহমদ। এই সময় বাংলাদেশ কমিউনিটির সকল উপস্হিত ছিলেন। বাংলাদেশ টিম ট্রসে জিতে প্রথমে পাকিস্তান ব্যাট করতে নেমে ২০ ওভারে ১০ উইকেট হারিয়ে ১৯৮ রান করে। বাংলাদেশ এর পক্ষে ৩ উইকেট নেন খলিলুর রহমান জাবেদ (ক্যাপ্টেন) ও তারেক রহমান (রিপন) জুয়েল খান। ১৯৯ রানের টারগেটে বাংলাদেশ এর পক্ষে সর্ব্বোচ্চ রান করেন আলমগীর হোসেন। বাংলাদেশ ১০ ওভারে ২ উইকেট হারিয়ে সংগ্রহ করে ১২০ রান। পরে আলো সফলতার কারনে বাংলাদেশকে বিজয়ী ঘোষণা করা হয়। লকডাউন পরবর্তি অবস্হায় এই ধরনের ম্যাচ আয়োজন করতে পারায় টেনারিফ কমিউনিটির পক্ক থেকে স্পোর্টস ক্লাবককে ধন্যবাদ জানানো হয়। অনেক দর্শকের উপস্হিতিতে লাল সবুজের একখণ্ড বাংলাদেশে পরিণত হয়। বাংলাদেশ টিমের ক্যাপটেন খলিলুর রহমান জাবেদ ভাইস ক্যাপটেন আবু সাঈদ ও ম্যানাজার জোনায়েদ আহমদ। এই সময় বাংলাদেশ কমিউনিটির সকল উপস্হিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।