1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ফের সাত জনের করোনা শনাক্ত

  • আপডেট: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৬০১ দেখেছেন

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর থেকে।।
যশোরের মণিরামপুরে আবারও একই দিনে নতুন সাতজনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। বৃহস্পতিবার যশোর সিভিল সার্জন অফিস থেকে এই তথ্য জানানো হয়।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শুভ্রা রানী দেবনাথ বিষয়টি নিশ্চিত করেছেন।
এরআগে মঙ্গলবার সকালে একযোগে মণিরামপুরে সাত জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। এই নিয়ে মণিরামপুরে করোনা আক্রান্ত মোট রোগীর সংখ্যা ৩৮।
ডা. শুভ্রা বলেন, করোনা পজেটিভ রিপোর্ট আসা সাতজনের সবাই জ্বর বা সদি কাঁশি উপসর্গ নিয়ে গত ২৮,২৯ ও ৩০ জুন মণিরামপুর হাসপাতালে এসে নমুনা দেন। পরে সিভিল সার্জন অফিসের মাধ্যমে নমুনাগুলো যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জিনোম সেন্টারে পাঠানো হয়। বৃহস্পতিবার তাদের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।
আক্রান্ত সাতজন হলেন, মণিরামপুর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের স্টাফ সুচন্দা খাতুন, হাসপাতালের সামনের বাসিন্দা পল্লী বিদ্যুৎ অফিসের লাইনম্যান সিদ্দিকুর ইসলাম, হাকোবা গ্রামের মিলন কুণ্ডু, খানপুর গ্রামের জুলফিকার আলী, পাতন গ্রামের বজলুর রহমান, উত্তর লাউড়ী গ্রামের আবু সাইদ ও জুড়ানপুর গ্রামের সুসান্ত দাস।
ড. শুভ্রা বলেন, নতুন আক্রান্ত সাত জনের সাথে কথা হয়েছে। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে সুস্থ আছেন। তাদের সকলকে প্রয়োজনীয় চিকিৎসা ও পরামর্শ দেওয়া হচ্ছে।এছাড়া আক্রান্তদের বাড়ি লকডাউন করার জন্য তাদের নাম ঠিকানা উপজেলা প্রশাসনকে দেওয়া হয়েছে।
করোনা পরীক্ষা করার জন্য এই পর্যন্ত মণিরামপুর হাসপাতাল থেকে ২৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এছাড়া এই উপজেলার অনেকেই যশোর সদর হাসপাতাল, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে নমুনা দিয়েছেন। তারমধ্যে এই উপজেলায় মোট ৩৮ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে। ইতোমধ্যে ১৩ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022