1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে কাল্পনিক কাহিনী নিয়ে মাদরাসা শিক্ষককে হয়রানীর অভিযোগ

  • আপডেট: বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৬৮০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে ফেসবুকে কাল্পনিক কাহিনীকে কেন্দ্র করে এক মাদরাসা শিক্ষককে হয়রানীর অভিযোগ উঠেছে। উপজেলার হাজরাকাটি দারুল উলুম মহিলা আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক আবুল কালাম আজাদের ফেসবুক আইডি’র একটি কাল্পনিক স্ট্যাটাসকে কেন্দ্র করে মাদরাসার অধ্যক্ষ তাকে বহিষ্কারের নেশায় মত্ত হয়ে উঠেছে বলে সুত্রের দাবি।
জানা যায়, মাদরাসা শিক্ষক আবুল কালাম আজাদ তার ফেসবুকে একটি গল্পে উল্লেখ করেন, একজন দূর্নীতিবাজ অধ্যক্ষ নিয়োগ বানিজ্য করেছেন। সে সূত্র ধরে হাজরাকাটি মাদরাসার অধ্যক্ষ তার বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন। সে মোতাবেক তিনি জবাবও দেন। কিন্তু উদ্দেশ্যমূলক ভাবে ওই জবাব মেনে না নিয়ে অসন্তোষ দেখিয়ে পুনরায় তাকে নোটিশ প্রদান করেন। এমনকি তাকে বহিষ্কারের ষড়যন্তে্র লিপ্ত হয়ে নানা ভাবে হুমকি ধামকি দিয়ে চলেছেন বলে অভিযোগ উঠেছে।
এবিষয়ে সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ জানান, মাদরাসায় দু’টি পদে শিক্ষক নিয়োগে অনিয়ম নিয়ে প্রতিবাদ করায় তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে অধ্যক্ষ।
এ ব্যাপারে অধ্যক্ষ এ,এস এম আব্দুল আলিমের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022