ঢাকাবৃহস্পতিবার , ২ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে কাল্পনিক কাহিনী নিয়ে মাদরাসা শিক্ষককে হয়রানীর অভিযোগ

Tito
জুলাই ২, ২০২০ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে ফেসবুকে কাল্পনিক কাহিনীকে কেন্দ্র করে এক মাদরাসা শিক্ষককে হয়রানীর অভিযোগ উঠেছে। উপজেলার হাজরাকাটি দারুল উলুম মহিলা আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক আবুল কালাম আজাদের ফেসবুক আইডি’র একটি কাল্পনিক স্ট্যাটাসকে কেন্দ্র করে মাদরাসার অধ্যক্ষ তাকে বহিষ্কারের নেশায় মত্ত হয়ে উঠেছে বলে সুত্রের দাবি।
জানা যায়, মাদরাসা শিক্ষক আবুল কালাম আজাদ তার ফেসবুকে একটি গল্পে উল্লেখ করেন, একজন দূর্নীতিবাজ অধ্যক্ষ নিয়োগ বানিজ্য করেছেন। সে সূত্র ধরে হাজরাকাটি মাদরাসার অধ্যক্ষ তার বিরুদ্ধে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন। সে মোতাবেক তিনি জবাবও দেন। কিন্তু উদ্দেশ্যমূলক ভাবে ওই জবাব মেনে না নিয়ে অসন্তোষ দেখিয়ে পুনরায় তাকে নোটিশ প্রদান করেন। এমনকি তাকে বহিষ্কারের ষড়যন্তে্র লিপ্ত হয়ে নানা ভাবে হুমকি ধামকি দিয়ে চলেছেন বলে অভিযোগ উঠেছে।
এবিষয়ে সহকারী শিক্ষক আবুল কালাম আজাদ জানান, মাদরাসায় দু’টি পদে শিক্ষক নিয়োগে অনিয়ম নিয়ে প্রতিবাদ করায় তার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে অধ্যক্ষ।
এ ব্যাপারে অধ্যক্ষ এ,এস এম আব্দুল আলিমের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।