ঢাকাশনিবার , ৪ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি । থানায় অভিযোগ

Tito
জুলাই ৪, ২০২০ ৩:৪১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে রাইচ মিলের মিস্ত্রির বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার ভোর ৪টার দিকে পৌর এলাকার বিজয়রামপুর বাঁধাঘাটা নামক স্থানে এ ঘটনা ঘটে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে পালানোর সময় বাড়ীর মালিক স্থানীয় ৩ জনকে চিনতে পেরে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থলে গেলেও উক্ত ঘটনায় কেউ আটক না হওয়ায় ক্ষতিগ্রস্থ পরিবারটি নিরাপত্তাহীনতায় রয়েছেন।
রাইচ মিলের মিস্ত্রি নজরুল ইসলাম জানান, ঘটনার সময় ডাকাতরা তার ঘরের টিন কেটে ভিতরে প্রবেশ করে। এরপর নগদ ৩০ হাজার টাকাসহ অর্ধভরি ওজনের স্বর্ণের গহনা নিয়ে পালানোর সময় তিনি ডাকাতদের বাঁধা দিতে যান। এসময় তারা ধারালো অস্ত্র দেখিয়ে হত্যার হুমকী দিয়ে চলে যাওয়ার সময় বাড়ীর মালিক এক ডাকাতকে শাবল দিয়ে আঘাত করলেও তারা পালিয়ে যেতে সক্ষম হয়। ভুক্তভোগী নজরুল ইসলামের দাবী তিনি স্থানীয় মিলন, এবাদুল ও সবুজ নামের তিন জনকে চিনতে পেরেছেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে এদিনই মণিরামপুর থানায় অভিযোগ দায়ের করেন। বিকেলে থানার এসআই আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্থ নজরুল ইসলাম জানান, দশদিন আগেও দুর্বৃত্তরা তার বাড়ীতে হানা দিয়ে ১৬ হাজার টাকা লুট করে। স্থানীয়রা জানান, তাদের এলাকায় একের পর এক চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটলেও প্রশাসনের মাধ্যমে কোন প্রতিকার হচ্ছেনা। বিষয়টি নিশ্চিত করে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, চুরি-ছিনতাইসহ অন্যান্য অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।