1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি । থানায় অভিযোগ

  • আপডেট: শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ৯০০ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে রাইচ মিলের মিস্ত্রির বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার ভোর ৪টার দিকে পৌর এলাকার বিজয়রামপুর বাঁধাঘাটা নামক স্থানে এ ঘটনা ঘটে। ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে পালানোর সময় বাড়ীর মালিক স্থানীয় ৩ জনকে চিনতে পেরে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থলে গেলেও উক্ত ঘটনায় কেউ আটক না হওয়ায় ক্ষতিগ্রস্থ পরিবারটি নিরাপত্তাহীনতায় রয়েছেন।
রাইচ মিলের মিস্ত্রি নজরুল ইসলাম জানান, ঘটনার সময় ডাকাতরা তার ঘরের টিন কেটে ভিতরে প্রবেশ করে। এরপর নগদ ৩০ হাজার টাকাসহ অর্ধভরি ওজনের স্বর্ণের গহনা নিয়ে পালানোর সময় তিনি ডাকাতদের বাঁধা দিতে যান। এসময় তারা ধারালো অস্ত্র দেখিয়ে হত্যার হুমকী দিয়ে চলে যাওয়ার সময় বাড়ীর মালিক এক ডাকাতকে শাবল দিয়ে আঘাত করলেও তারা পালিয়ে যেতে সক্ষম হয়। ভুক্তভোগী নজরুল ইসলামের দাবী তিনি স্থানীয় মিলন, এবাদুল ও সবুজ নামের তিন জনকে চিনতে পেরেছেন। এ ঘটনায় তিনি বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে এদিনই মণিরামপুর থানায় অভিযোগ দায়ের করেন। বিকেলে থানার এসআই আশরাফুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্থ নজরুল ইসলাম জানান, দশদিন আগেও দুর্বৃত্তরা তার বাড়ীতে হানা দিয়ে ১৬ হাজার টাকা লুট করে। স্থানীয়রা জানান, তাদের এলাকায় একের পর এক চুরি-ছিনতাইয়ের ঘটনা ঘটলেও প্রশাসনের মাধ্যমে কোন প্রতিকার হচ্ছেনা। বিষয়টি নিশ্চিত করে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, চুরি-ছিনতাইসহ অন্যান্য অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022