ঢাকাবৃহস্পতিবার , ৯ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে প্রকাশ্য দিনদুপুরে সন্ত্রাসীদের গুলিতে আরেক সন্ত্রাসী নিহত

Tito
জুলাই ৯, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরের চিহ্নিত সন্ত্রাসী রফিকুল ইসলাম ওরফে রফু সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর উপজেলা দিগঙ্গা কুঁচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশেই মণিরামপুর-সুন্দলী সড়কে তাকে প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।
স্থানীয়রা জানান, মণিরামপুর উপজেলার মধুপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে রফু সম্প্রতি ইজিবাইক চালাতো। ঘটনার দিন সকালে ইজিবাইক নিয়ে মণিরামপুর থেকে সুন্দলী যায়। সেখান থেকে ফেরার পথে সুন্দলী-হাজিরহাট বাজারের মধ্যবর্তী দিগঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের নিকটে ফাঁকা স্থানে আসলে ইজিবাইকে যাত্রীবেশে ওঠা সন্ত্রাসীরা তার বুকে ও হাতের বাহুতে পরপর দুইটি গুলি করে। এসময় মৃত্যু নিশ্চিত করতে তার গলায় ধাঁরালো অস্ত্র দিয়ে একাধিক কোঁপ দেয় বলে জানা যায়। গুলির শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃত অবস্থায় রফুর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
সূত্র জানায়, নিহত রফিকুল ইসলাম ওরফে রফি উপজেলার পূর্ব এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে চাঁদাবাজি, সন্ত্রাসী, ঘের দখলসহ নানা অভিযোগ রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।