1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে প্রকাশ্য দিনদুপুরে সন্ত্রাসীদের গুলিতে আরেক সন্ত্রাসী নিহত

  • আপডেট: বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ৩৬০৭ দেখেছেন

বিশেষ প্রতিনিধি।।
মণিরামপুরের চিহ্নিত সন্ত্রাসী রফিকুল ইসলাম ওরফে রফু সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর উপজেলা দিগঙ্গা কুঁচলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশেই মণিরামপুর-সুন্দলী সড়কে তাকে প্রকাশ্যে গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয়েছে।
স্থানীয়রা জানান, মণিরামপুর উপজেলার মধুপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে রফু সম্প্রতি ইজিবাইক চালাতো। ঘটনার দিন সকালে ইজিবাইক নিয়ে মণিরামপুর থেকে সুন্দলী যায়। সেখান থেকে ফেরার পথে সুন্দলী-হাজিরহাট বাজারের মধ্যবর্তী দিগঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের নিকটে ফাঁকা স্থানে আসলে ইজিবাইকে যাত্রীবেশে ওঠা সন্ত্রাসীরা তার বুকে ও হাতের বাহুতে পরপর দুইটি গুলি করে। এসময় মৃত্যু নিশ্চিত করতে তার গলায় ধাঁরালো অস্ত্র দিয়ে একাধিক কোঁপ দেয় বলে জানা যায়। গুলির শব্দ শুনে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে গিয়ে মৃত অবস্থায় রফুর লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে।
সূত্র জানায়, নিহত রফিকুল ইসলাম ওরফে রফি উপজেলার পূর্ব এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে চাঁদাবাজি, সন্ত্রাসী, ঘের দখলসহ নানা অভিযোগ রয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022