ঢাকাশুক্রবার , ১০ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে ট্রাক হতে বৈদ্যুতিক কাঠের খুঁটি পড়ে ভ্যানের মহিলা যাত্রী নিহত

Tito
জুলাই ১০, ২০২০ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
মনিরামপুরে সড়ক দুর্ঘটনায় কোহিনুর (৩০) নামের এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে যশোর সাতক্ষীরা সড়কের মনিরামপুর বাজারের উত্তর মাথায় বাস ষ্টপেজের নিকটে। মৃত কোহিনূরের বাড়ী মনিরামপুর উপজেলার দীঘির পাড় গ্রামে।তার স্বামীর নাম জাহাঙ্গীর। সে ভ্যানে উঠে তার বাপের বাড়ী বেগারী তলায় যাচ্ছিল।
প্রত্যক্ষদর্শী ও ভ্যান চালক সোহাগ জানায়, ভ্যানচালক সোহাগ বিকেল ৫ টার সময় কোহিনূর ওতার শিশু কন্যা ফারজানাকে নিয়ে বাপের বাড়ী বেগারী তলায় যওয়ার জন্য মনিরামপুর বাজার থেকে ভ্যানে ওঠে। ভ্যানটি উত্তর মাথা বাস ষ্ট্যান্ডে পৌছানোর পর রাস্তার পশ্চিম পাশে দাড়ানো ট্রাক (ট-০৫-০০২৮ নং) মনিরামপুর পল্লী বিদ্যুতের ঠিকাদারের গাড়ী থেকে অসাবধানতা বশত: একটি ৫ ফুট লন্বা বিদ্যুতের কাঁঠের খুটি ট্রাকের উপর থেকে গড়িয়ে রাস্তার উপর চলে আসে। এ সময় ভ্যান চালক তার ভ্যানের গতি নিয়ন্ত্রণ করতে না পেরে কাঠের উপর ভ্যানের চাকা উঠে গেলে ভ্যানের আরোহী কোহিনূর যশোর সাতক্ষীরা সড়কের উপর উপুড় হয়ে পড়ে গেলে মাথায় ও বুকে আঘাত লেগে বেহুশ হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সর্ভিসের গাড়ী এসে তাকে উদ্ধার করে মনিরামপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য রত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
মনিরামপুর থানা পুলিশের এস আই শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, পোষ্ট মর্টেম রিপোর্টের পর ব্যবস্থা গ্রহন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।