1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে ট্রাক হতে বৈদ্যুতিক কাঠের খুঁটি পড়ে ভ্যানের মহিলা যাত্রী নিহত

  • আপডেট: শুক্রবার, ১০ জুলাই, ২০২০
  • ১১৭১ দেখেছেন

স্পেশাল করেসপনডেন্ট।।
মনিরামপুরে সড়ক দুর্ঘটনায় কোহিনুর (৩০) নামের এক মহিলার মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে যশোর সাতক্ষীরা সড়কের মনিরামপুর বাজারের উত্তর মাথায় বাস ষ্টপেজের নিকটে। মৃত কোহিনূরের বাড়ী মনিরামপুর উপজেলার দীঘির পাড় গ্রামে।তার স্বামীর নাম জাহাঙ্গীর। সে ভ্যানে উঠে তার বাপের বাড়ী বেগারী তলায় যাচ্ছিল।
প্রত্যক্ষদর্শী ও ভ্যান চালক সোহাগ জানায়, ভ্যানচালক সোহাগ বিকেল ৫ টার সময় কোহিনূর ওতার শিশু কন্যা ফারজানাকে নিয়ে বাপের বাড়ী বেগারী তলায় যওয়ার জন্য মনিরামপুর বাজার থেকে ভ্যানে ওঠে। ভ্যানটি উত্তর মাথা বাস ষ্ট্যান্ডে পৌছানোর পর রাস্তার পশ্চিম পাশে দাড়ানো ট্রাক (ট-০৫-০০২৮ নং) মনিরামপুর পল্লী বিদ্যুতের ঠিকাদারের গাড়ী থেকে অসাবধানতা বশত: একটি ৫ ফুট লন্বা বিদ্যুতের কাঁঠের খুটি ট্রাকের উপর থেকে গড়িয়ে রাস্তার উপর চলে আসে। এ সময় ভ্যান চালক তার ভ্যানের গতি নিয়ন্ত্রণ করতে না পেরে কাঠের উপর ভ্যানের চাকা উঠে গেলে ভ্যানের আরোহী কোহিনূর যশোর সাতক্ষীরা সড়কের উপর উপুড় হয়ে পড়ে গেলে মাথায় ও বুকে আঘাত লেগে বেহুশ হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সর্ভিসের গাড়ী এসে তাকে উদ্ধার করে মনিরামপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্য রত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।
মনিরামপুর থানা পুলিশের এস আই শাহিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। মনিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, পোষ্ট মর্টেম রিপোর্টের পর ব্যবস্থা গ্রহন করা হবে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022