ঢাকাবৃহস্পতিবার , ১৬ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে সরকারী চাউল চুরির ঘটনায় ভাইস চেয়ারম্যান বাচ্চুর বিরুদ্ধে তদন্তের নির্দেশ

Tito
জুলাই ১৬, ২০২০ ১১:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
মণিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর বিরুদ্ধে সরেজমিন তদন্তের নির্দেশ দিয়েছে স্থানীয় সরকার মন্ত্রনালয়। ১৪ জুলাই স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থানীয় সরকার বিভাগের উপজেলা-১ শাখার উপ-সচিব নুমেরী জামান স্বাক্ষরিত ১৩৮/২০১৪/৫৩৫ নং স্মারকে অভিযোগ তদন্তে যশোরের জেলা প্রশাসককে নিদেশক্রমে অনুরোধ করা হয়।
জানাযায়, মণিরামপুরে সম্প্রতি সর্বোচ্চ আলোচিত চাউল কান্ডের ঘটনায় উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্তী বাচ্চুর বিরুদ্ধে চাউল কান্ডে জড়িত থাকার অভিযোগ ওঠে। সরকারী চাউল চুরির ঘটনায় আটক সকল অভিযুক্তই আদালতে তাদের জবানবন্দীতে চাউল বিক্রির সাথে উত্তম চক্রবর্তী বাচ্চুর জড়িত থাকার কথা স্বীকার করেছে।
এদিকে চাউল চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগ ওঠার পর উপজেলা পরিষদ আইন ও বিধিমালা অমান্য সংক্রান্ত অভিযোগ সরেজমিনে তদন্তের নির্দেশ দেয় মন্ত্রনালয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।