1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

সরকারের কেনা কোটি টাকার যন্ত্র রিজেন্টে

  • আপডেট: শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ১২০ দেখেছেন

স্পেশাল করেসপনডেন্ট।।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের অর্থায়নে সরকারি হাসপাতালের জন্য কেনা দামি যন্ত্রপাতি বিনা মূল্যে সরবরাহ করা হয়েছিলো প্রতারক সাহেদের রিজেন্ট হাসপাতালে। প্রায় কোটি টাকা মূল্যের ডায়ালাইসিস মেশিন, ভেন্টিলেটর, ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট ও বেড বিনামূল্যে পেয়েছিলো রিজেন্ট হাসপাতাল। ১৩ জুলাই কেন্দ্রীয় ঔষধাগারের পরিচালক আবু হেনা মোরশেদ জামান সরকারী অর্থে ক্রয়কৃত যন্ত্রগুলো ফিরিয়ে আনতে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দিয়েছেন।
সরকারি হাসপাতালের জন্য কেনা যন্ত্রপাতি কী করে সাহেদ পেলেন, তার কোনো সদুত্তর দিতে পারেনি স্বাস্থ্য অধিদপ্তর। অধিদপ্তরের সহকারী পরিচালক (হাসপাতাল) ইউনূস আলী বলেন, চুক্তি থাকলে রোগীদের স্বার্থে বেসরকারি হাসপাতালকে যন্ত্রপাতি দেওয়া যায়। তবে চুক্তির ফাইল ঘেঁটে এমন কিছু পাওয়া যায়নি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022