ঢাকাশনিবার , ১৮ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের চরমপন্থি নেতা রফিকুল হত্যা মামলায় ৫ চরমপন্থী ক্যাডার আটক

Tito
জুলাই ১৮, ২০২০ ১:২৭ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
যশোরের মণিরামপুরের ইজিবাইক চালক রফিকুল ইসলাম (৫০) হত্যাকান্ডের ক্লু উদ্ঘাটনের দাবি করেছে পুলিশ।ঘটনায় জড়িত সন্দেহে পাঁচ চরমপন্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
হত্যাকান্ডে ব্যহুত দোনলা বন্দুক উদ্ধার করা হয়েছে। যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন আজ শনিবার দুপুরে তার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানিয়েছেন।
আটক ব্যক্তিরা হলেন, হেলাল ভূঁইয়া (২০), মো. সেলিম (২২), হাসান আলী, সমীরণ পাঁড়ে (৫৪) ও তাপস মোড়ল (৩৮)
পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, অভয়নগর ও মণিরামপুর থানা যৌথ অভিযান পরিচালনা করে গতকাল শুক্রবার অভয়নগর ও মণিরামপুর উপজেলার বিভিন্ন স্থান থেকে ওই পাঁচজনকে উদ্ধার কর হয়। একইসঙ্গে হত্যাকান্ডে ব্যবহৃত একটি দোনলা বন্দুক, দুই রাউন্ড কার্তুজ ও তাদের ব্যববহৃত পাঁচটি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
পুলিশ সুপার জানান, আটক ব্যক্তিরা নিজেদেরকে চরমপন্থী সংগঠন নিউ পূর্ববাংলার কমিউনিস্ট পার্টি’র সদস্য পরিচয় দিয়ে এলাকায় ঘের দখল চাঁদাবাজিসহ নানা অপকর্ম করে আসছে। নিহত রফিকও একসময় তাদের সদস্য ছিলেন। ঘটনার দিন তাকে টাকা ও মোবাইল ফোন সেট দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে ঘটনাস্থলে ডেকে এনে গুলি করে ও গলা কেটে হত্যা করে সহযোগীরা।
প্রসঙ্গত, গত ৯ জুলাই দুপুরে মণিরামপুর উপজেলার কুচলিয়া এলাকায় হত্যা করা হয় রফিকুল ইসলামকে। তিনি একই উপজেলার মধুপুর গ্রামের আমারত বিশ্বাসের ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী শিরিনা আক্তার অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মণিরামপুর থানায় মামলা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।