1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি ডা. আবুল কালাম আজাদ পদত্যাগ করেছেন

  • আপডেট: মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৩১৯ দেখেছেন

স্পেশাল করেসপনডেন্ট।।
স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি ডা. আবুল কালাম আজাদ পদত্যাগ করেছেন। মঙ্গলবার অপরাহ্নে তিনি পদত্যাগ পত্র জমা দেন। রিজেন্ট কেলেংকারিতে সংশ্লিষ্টতার অভিযোগ ওঠার পর তিনি পদত্যাগ করেন।
সম্প্রতি করোনা রিপোর্ট জালিয়াতির ঘটনায় সীলকৃত লাইসেন্স বিহীন রিজেন্ট হাসাপাতালের চেয়ারম্যান সাহেদ করিমের সাথে সখ্যতা এবং স্বাস্থ্য মন্ত্রনালয়ের সাথে রিজেন্টের চুক্তি সংক্রান্ত বিষয়ে তার সংশ্লিষ্ঠতা নিয়ে খোদ সরকারে অসন্তোষ শুরু হয়। এমনকি স্বাস্থ্যমন্ত্রীও রিজেন্টের বিষয়ে ডিজির দিকে অভিযোগের তীর ছুড়েছিলেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022