ঢাকাবুধবার , ২২ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

Tito
জুলাই ২২, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
মণিরামপুর উপজেলা পরিষদের মাসিক সাধারণ উন্নয়ন ও আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা সমূহে প্রধান অতিথির বক্তব্য রাখেন এলজিআরডি মন্ত্রনালয়ের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানমের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্ত্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, মণিরামপুর প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা মাসিক উন্নয়ন সভা ও আইন-শ্খৃংলা কমিটির সদস্যবৃন্দ।
এদিকে এদিন দুপুরে মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) তাঁর নিজস্ব ঐচ্ছিক তহবিল হতে ১৭টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাঝে করোনাভাইরাস প্রতিরোধক মাক্স, উপজেলার বিভিন্ন এলাকার অসহায় প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণসহ ইমাম ও শিল্পকলা একাডেমির শিল্পীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।