ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে পল্লী চিকিৎসকদের করোনা সুরক্ষা সরঞ্জাম দিলেন আ’লীগ নেতা ইয়াকুব আলী

Tito
জুলাই ২৩, ২০২০ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর ।।
দেশে করোনাভাইরাসের কারণে মণিরামপুর উপজেলার পল্লী চিকিৎসকরা জীবনের ঝুঁকি নিয়ে নিয়মিত গ্রামের সাধারণ রোগীদের চিকিৎসাসেবা দিচ্ছেন। করোনা প্রতিরোধে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের পিপিই ছাড়াই তারা রোগীদের সেবা দিয়ে আসছেন। এতে করে চিকিৎসক, রোগীসহ সাধারণ মানুষ করোনা আতঙ্কে পড়ে।
অবশেষে তাদের পাশে এসে দাঁড়ালেন যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী। তিনি বৃহস্পতিবার সিটি প্লাজার রিসিভশনে মণিরামপুরের পল্লী চিকিৎসকদের হাতে সুরক্ষা সরঞ্জাম পিপিই ও মাস্ক প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন কবি ও লেখক অলিয়ার রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক মেহেদী হাসান, পল্লী চিকিৎসক আলমগীর হোসেন (মন্টু), বাবর আলী, জহির উদ্দীন, বজলুর রহমান টিক্কা প্রমুখ।
সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা সমাজের অবহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করে যাচ্ছি। সব সময় সাধারন মানুষের পাশে অতীতে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও পাশে থাকবে। এই করোনা ভাইরাস বিশ্বে মহামারী হিসেবে দেখা দিয়েছে। প্রতিটি মানুষকে সচেতন হয়ে সমাজের প্রতিটি মানুষকে সচেতন করলে আমরা সবাই নিরাপদে থাকব বলে মনে করি এবং করোনা প্রতিরোধে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।