1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে পল্লী চিকিৎসকদের করোনা সুরক্ষা সরঞ্জাম দিলেন আ’লীগ নেতা ইয়াকুব আলী

  • আপডেট: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ২৬৯ দেখেছেন

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর ।।
দেশে করোনাভাইরাসের কারণে মণিরামপুর উপজেলার পল্লী চিকিৎসকরা জীবনের ঝুঁকি নিয়ে নিয়মিত গ্রামের সাধারণ রোগীদের চিকিৎসাসেবা দিচ্ছেন। করোনা প্রতিরোধে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জামের পিপিই ছাড়াই তারা রোগীদের সেবা দিয়ে আসছেন। এতে করে চিকিৎসক, রোগীসহ সাধারণ মানুষ করোনা আতঙ্কে পড়ে।
অবশেষে তাদের পাশে এসে দাঁড়ালেন যশোরের সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী। তিনি বৃহস্পতিবার সিটি প্লাজার রিসিভশনে মণিরামপুরের পল্লী চিকিৎসকদের হাতে সুরক্ষা সরঞ্জাম পিপিই ও মাস্ক প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন কবি ও লেখক অলিয়ার রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক মেহেদী হাসান, পল্লী চিকিৎসক আলমগীর হোসেন (মন্টু), বাবর আলী, জহির উদ্দীন, বজলুর রহমান টিক্কা প্রমুখ।
সিটি প্লাজার চেয়ারম্যান এস এম ইয়াকুব আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা সমাজের অবহেলিত ও অসহায় মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করে যাচ্ছি। সব সময় সাধারন মানুষের পাশে অতীতে ছিলাম, বর্তমানেও আছি এবং ভবিষ্যতেও পাশে থাকবে। এই করোনা ভাইরাস বিশ্বে মহামারী হিসেবে দেখা দিয়েছে। প্রতিটি মানুষকে সচেতন হয়ে সমাজের প্রতিটি মানুষকে সচেতন করলে আমরা সবাই নিরাপদে থাকব বলে মনে করি এবং করোনা প্রতিরোধে ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম বিতরণ অব্যাহত থাকবে ইনশাল্লাহ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022