ঢাকাবৃহস্পতিবার , ২৩ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার সস্ত্রীক করোনা আক্রান্ত ।। দোয়া কামনা

Tito
জুলাই ২৩, ২০২০ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) থেকে।।
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর তিনি নিজেই সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন।

এর আগে গত মঙ্গলবার তার সহধর্মিনী সিতারা লাবণী ১১ জুলাই থেকে ঠান্ডা জ্বরে আক্রান্ত হন, করোনা পরীক্ষার জন্য পরে ১৭ জুলাই তিনি নমুনা প্রদান করেন। নমুনা পরীক্ষা শেষে গত ২১ জুলাই মঙ্গলবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তার স্ত্রী সিতারা লাবণী (বিসিএস প্রাণী সম্পদ) বাংলাদেশ প্রাণী সম্পদ অধিদপ্তরের সাভার অফিসার্স ট্রেনিং ইনস্টিটিউটে কর্মরত আছেন।
ইউএনও শাহ মোঃ শামসুজ্জোহা’র স্ত্রী সিতারা লাবণীর করোনা পজিটিভ রিপোর্ট পেয়ে সেদিনই তিনি নিজেও করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। আজ বৃহস্পতিবার নমুনার ফলাফলে তিনিও করোনা পজেটিভ হয়েছেন।

তারা সবার কাছে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, দেশব্যাপী করোনা সংক্রমণের শুরু থেকেই শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার করোনা প্রতিরোধে ও মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতে তার ভূমিকা প্রসংসনীয় ছিল।
প্রতিবেদককে মুঠোফোনে শাহ মোঃ শামসুজ্জোহা বলেন, আমার স্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর ২১ জুলাই থেকে আমরা দুজ‌নই আইসোলেশনে আছি। করোনা থেকে পরিত্রাণ ও আবারও শাহজাদপুরের মানুষের জীবন মান উন্নয়নে কাজ করার জন্য শাহজাদপুরের জনগণ ও দেশবাসীর কাছে দোয়া চাই। তিনি করোনা প্রতিরোধে সবাইকে সামাজিক দুরত্ব বজায়, মাস্ক ও স্যানিটাইজার ব্যাবহারের আহ্বান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।