1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার সস্ত্রীক করোনা আক্রান্ত ।। দোয়া কামনা

  • আপডেট: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ৪৫৮ দেখেছেন

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) থেকে।।
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহা সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন। আজ বৃহস্পতিবার (২৩ জুলাই) করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর তিনি নিজেই সাংবাদিকদের বিষয়টি অবহিত করেন।

এর আগে গত মঙ্গলবার তার সহধর্মিনী সিতারা লাবণী ১১ জুলাই থেকে ঠান্ডা জ্বরে আক্রান্ত হন, করোনা পরীক্ষার জন্য পরে ১৭ জুলাই তিনি নমুনা প্রদান করেন। নমুনা পরীক্ষা শেষে গত ২১ জুলাই মঙ্গলবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। তার স্ত্রী সিতারা লাবণী (বিসিএস প্রাণী সম্পদ) বাংলাদেশ প্রাণী সম্পদ অধিদপ্তরের সাভার অফিসার্স ট্রেনিং ইনস্টিটিউটে কর্মরত আছেন।
ইউএনও শাহ মোঃ শামসুজ্জোহা’র স্ত্রী সিতারা লাবণীর করোনা পজিটিভ রিপোর্ট পেয়ে সেদিনই তিনি নিজেও করোনা পরীক্ষার জন্য নমুনা প্রদান করেন। আজ বৃহস্পতিবার নমুনার ফলাফলে তিনিও করোনা পজেটিভ হয়েছেন।

তারা সবার কাছে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, দেশব্যাপী করোনা সংক্রমণের শুরু থেকেই শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মোঃ শামসুজ্জোহার করোনা প্রতিরোধে ও মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধিতে তার ভূমিকা প্রসংসনীয় ছিল।
প্রতিবেদককে মুঠোফোনে শাহ মোঃ শামসুজ্জোহা বলেন, আমার স্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট পাওয়ার পর ২১ জুলাই থেকে আমরা দুজ‌নই আইসোলেশনে আছি। করোনা থেকে পরিত্রাণ ও আবারও শাহজাদপুরের মানুষের জীবন মান উন্নয়নে কাজ করার জন্য শাহজাদপুরের জনগণ ও দেশবাসীর কাছে দোয়া চাই। তিনি করোনা প্রতিরোধে সবাইকে সামাজিক দুরত্ব বজায়, মাস্ক ও স্যানিটাইজার ব্যাবহারের আহ্বান জানান।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022