1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

নওয়াপাড়ার ভৈরব নদীতে ডুবুরী নিখোঁজ ।। ১০ ঘন্টায়ও সন্ধান মেলেনি

  • আপডেট: শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ২৪১ দেখেছেন

রিপন হোসেন সাজু, নওয়াপাড়া থেকে ফিরে।।
নওয়াপাড়ার ভৈরব নদে নাঈম (২৬) নামে ডুবুরী দলের এক সদস্য নিখোঁজ হয়েছেন। শুক্রবার দুপুরে নওয়াপাড়া বাজারের তারানা ঘাট ও এলবি টাওয়ার সংলগ্ন ভৈরব নদে এ ঘটনা ঘটে। দুপুর থেকে রাত ৮ টা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরী দল নিখোঁজ নাঈমকে উদ্ধার করতে পারেনি। পরবর্তীতে নদী সংলগ্ন এলাকাবাসীর কাছে শেষ খবর পাওয়া পর্যন্ত ১০ ঘন্টায় ওই ডুবুরির কোন সন্ধান মেলেনি।
খুলনা জেলার রুপসা থানার মিল্কিদেয়াড়া গ্রামের রাজ্জাক শেখের ছেলে নাঈম খুলনা সালভেস নামক কোম্পানীর রাজ্জাক ডুবুরী দলের একজন সদস্য ছিলেন। সরেজমিনে শুক্রবার বিকালে ঘটনা স্থলে গিয়ে দেখা যায়, নওয়াপাড়া বাজারে তারানা ঘাট সংলগ্ন ভৈরব নদের তীরে ফায়ার সার্ভিসের ডুবুরী, নওয়াপাড়া নৌপুলিশ সহ শতশত মানুষের ভিড় করে আছে।
ঘাটে দুইটি কার্গো জাহাজ নোঙর করা আছে। সেখানে খুলনা সদর ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার কাজ করছে। তারানা ঘাটের সর্দার জিল্লুর রহমান জানান, প্রায় ছয় মাস পূর্বে জাহাজ বাঁধার একটি ব্লড (পিলার) নদীর মধ্যে চলে যায়। সেই ব্লড উদ্ধারের জন্য খুলনার রাজ্জাক ডুবুরী দলকে ভাড়া করা হয়।
শুক্রবার দুপুরে ওই দলের চারজন সদস্য ঘাটে আসে এবং লোহার ভারি তার ও নাটবোল্ট হাতে দিয়ে নাঈমকে নদীতে নামিয়ে দেয়। পাঁচ মিনিট পর নাঈম ভেসে না উঠলে অপর তিনজন কিছু না জানিয়ে পালিয়ে যায়। পরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনা স্থলে পৌঁছে খুলনা ফয়ার সার্ভিসের ডুবুরী দলকে বিষয়টি জানায়।
খুলনা ফায়ার সার্ভিস ডুবুরী দলের নের্তৃত্বে থাকা স্টেশন লিডার আবুল বাশার ফকির জানান, দুপুর ৩.১০ থেকে তারা উদ্ধার কাজ শুরু করেছেন। দলের চারজন সদস্য ডুবুরী হুমায়ন কবির, সাইদুল ইসলাম, চিরঞ্জিৎ ও আহম্মেদ আলী নদীর মধ্যে উদ্ধার কাজ করছেন। নদীর তলদেশ থেকে লোহার তার ও নাটবোল্ট উদ্ধার করা হয়েছে। রাত ৮ টা পর্যন্ত তাদের এ উদ্ধার অভিযান চলে।
নিখোঁজ নাঈমের ছোট চাচা রেজাউল শেখ বলেন, তাঁর ভাইপো অক্সিজেন ছাড়া প্রায় পাঁচ মিনিট পানির নিচে থাকতে পারে। সে খুলনার রাজ্জাক ডুবুরী দলের একজন সদস্য। ঘটনার সময় নাঈমের সাথে থাকা তিন সঙ্গীকে আটক করলে নিখোঁজের বিষয়ে অনেক তথ্য পাওয়া যাবে বলে তিনি দাবি করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022