1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মনিরামপুর তাকওয়া ফাউন্ডেশনকে পিপিই ও মাস্ক প্রদান করলেন ইয়াকুব আলী

  • আপডেট: শনিবার, ২৫ জুলাই, ২০২০
  • ৩৭৫ দেখেছেন

স্পেশাল করেসপনডেন্ট।।
বিশ্ব যখন ভয়ে ঘর বন্দি কোভিড-১৯ করোনা ভাইরাসের। করোনায় মৃত ব্যাক্তির কাছে যখন তার আত্মিয় স্বজনরা ভয়ে আসে না ঠিক তখন করোনাকালে বিপর্যস্ত মানবতার মধ্যেও সারাদেশে মানবতার আলোর মশাল জ্বালিয়ে তাকওয়া ফাউন্ডেশন এগিয়ে এলেন মৃত ব্যাক্তিকে দাফন কাফন করানোর জন্য। তাকওয়া ফাউন্ডেশন সারাদেশ ন্যায় তাদের যশোর জেলার মনিরামপুরেও গঠিত হয়েছ ০৩ জন নারী সদস্য সহ মোট ২০ সদস্য বিশিষ্ট কমিটি। ইতিমধ্যে মনিরামপুর কমিটি মৃত ব্যক্তিদের দাফনকাজ সম্পন্ন করেছেন। তাকওয়া ফাউন্ডেশন মনিরামপুর শাখার সদস্যদের স্বাস্থ্য ঝুঁকি নিরাপদে রাখতে মনিরামপুরের এক মহান হৃদয়ের মানুষ দানবীর ইয়াকুব আলী যশোর সিটিপ্লাজার চেয়ারম্যান এগিয়ে এলেন তাদের পাশে।
গত বৃহস্পতিবার ২৩শে জুলাই সিটি প্লাজার রিসিভশনে দানবীর সিটিপ্লাজার চেয়ারম্যান ইয়াকুব আলী তাকওয়া ফাউন্ডেশনে সদস্য আবুল কালাম আজাদ ও মোঃ আতাউল্লাহ্’র হাতে প্রত্যকে সদস্যর জন্য মোট ২০ পিস পিপিই, কেএন ৯৫ মাস্ক ও কিছু সারজিকাল মাস্ক তুলে দেন। এসময় উপস্থিত ছিলে মনিরামপুরের আরেক কৃতি সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের তরুণ চিকিৎসক ডা. মেহেদী হাসান। যিনি মনিরামপুরের মানুষ কে ফ্রী করোনার চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। কথা হয় সিটিপ্লাজার চেয়ারম্যান ইয়াকুব আলীর সাথে তিনি সাংবাদিকদের বলেন আমি সবসময় ভালোকাজ ও অসহায় মানুষে পাশে আছি এবং আল্লাহ্ যেন আমাকে রহমত করেন আমি আজীবন মানুষে কল্যানে পাশে থাকতে পারি। মনিরামপুর বাসীর কাছে আমি এই দোয়া কামনা করি।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022