ঢাকাশনিবার , ২৫ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

প্রতিমন্ত্রীকে কটুক্তি করা স্ট্যাটাস শেয়ার করায় আটক কলেজ দপ্তরীকে দস্যুতা মামলা চালান

Tito
জুলাই ২৫, ২০২০ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট॥
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যকে নিয়ে কটুক্তি করা একটি স্ট্যাটাস শেয়ার করার অভিযোগে পুলিশ শুক্রবার রাতে পলাশী কলেজের দপ্তরী জুলমত বিশ্বাসকে আটক করেছে। জুলমত উপজেলার রোহিতা ইউনিয়নের এড়েন্দা গ্রামের মৃত ইন্তাজ আলী বিশ্বাসের ছেলে। পুলিশ শনিবার জুলমতকে আদালতে সোপর্দ। করেছে।
উপজেলার পলাশী আদর্শ কলেজের অধ্যক্ষ সন্তোষ কুমার জানান, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যকে নিয়ে ফেসবুকে ’’জিলানী শেখ’’ নামের একটি আইডিতে বিভিন্ন কটুক্তিমূলক স্ট্যাটাস দেয়া হয়। সেই স্ট্যাটাসটি শেয়ার করেন তার কলেজের দপ্তরী জুলমত বিশ্বাস। এ কারনে প্রতিমন্ত্রীর একান্ত সচিব শরিফুল ইসলাম অধ্যক্ষ বরাবর জুলমতের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন। ফলে অধ্যক্ষ দপ্তরী জুলমতকে প্রথমে ২ জুলাই একটি শোকজ করেন। কিন্তু শোকজের জবাব সন্তোষজনক না হওয়ায় ৯ জুলাই দ্বিতীয় দফায় তাকে আরো একবার শোকজ করা হয়। কিন্তু সে জবাবও সন্তোসজনক হয়নি। ফলে পুলিশ শুক্রবার রাতে তার গ্রামের বাড়ি থেকে জুলমত বিশ্বাসকে আটক করে।
মণিরামপুর থানার ডিউটি অফিসার এএসআই কামরুজ্জামান জানান, জুলমতকে শনিবার দুপরে একটি দস্যুতা মামলায় আদালতে চালান দেয়া হয।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, আটক জুলমতের বিরুদ্ধে দস্যুতা মামলা ছাড়াও আইসিটি ধারার অপরাধ করায় একটি জিডি করে শনিবার দুপুরে আদালতে চলান দেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।