ঢাকাশনিবার , ২৫ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নিজ অর্থায়নে জলাবদ্ধতায় অনুপোযুক্ত রাস্তা সংস্কার করলেন যুবলীগ নেতা

Tito
জুলাই ২৫, ২০২০ ১২:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
মানুষের ভোগান্তি কমাতে মণিরামপুর পৌর শহরে জলাবদ্ধতার কারণে চলাচলের অনুপোযুক্ত রাস্তা সংস্কার করলেন তরুণ সমাজ সেবক ও যুবলীগ নেতা পলাশ ঘোষ। পৌশহরের ৩নং সদর ওয়ার্ডে নিউপাড়া এলাকায় নিজ উদ্যোগে তিনি এ সংস্কারের কাজটি করে জনগণের বাহা! বাহা! কুড়ালেন।
জানাযায়, মণিরামপুর পৌরশহরের ব্যস্ততম সদর (মণিরামপর) ওয়ার্ডের ঘোষপাড়া সংলগ্ন নিউপাড়া এলাকা প্রায় ২০ ঘর মানুষের বসবাস। বসবাসকারী এলাকার অধিকাংশ দরিদ্র শ্রেণির। প্রতিবছর বর্ষা মৌসুম এলেই এ পাড়ায় প্রবেশ এবং বাহির হতে গেলে যে কারও পোষাক কাঁদা-পানিতে নষ্ট হয়ে যায়। সামান্য বৃষ্টি হলেই গর্তে পানি জমে চলাচলের জন্য বিপদজনক হয়ে যায়। ফলে রাস্তাটি খুবই ঝুঁকিপূর্ণ হয়ে পড়ে। সম্প্রতি রাস্তাটির এ দূরাবস্থা দেখে তা নিজ উদ্যোগে সংস্কারের চিন্তা-ভাবনা করেন আগামী পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর পদ-প্রার্থী, কেন্দ্রীয় দোলখোলা পূজা মন্দিরের যুগ্ন সাধারন সম্পাদক, সাবেক পৌর ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক তরুণ সমাজ সেবক পলাশ ঘোষ। তিনি নিজ অর্থায়নে ইট ক্রয় করে তা নিজ হাতে কাঁদা-পানিতে বিছিয়ে রাস্তাটি সংস্কার করে-ওই এলাকায় বসবাসরত মানুষের দোয়া ও বাহা! বাহা! কুড়ালেন। রাস্তাটি সংস্কারের সময় তার সহযোগিতায় এগিয়ে আসেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি, মনিরামপুর প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক হারুন অর রশিদ সেলিম, সেফটি-৭ সংগঠনের সহ সভাপতি মোস্তফা কামাল ইভান, ছাত্রলীগের সুমন সাহা, আকাশ দত্ত, সুমন রায়, অপু বিশ্বাস, প্রান্ত কুন্ডু, গৌরব সাহা, মিঠুন ভাস্কর প্রমুখ।
ওই এলাকায় বসবাসরত চায়ের দোকানদার তুষারকান্তি দত্ত জানান, সমাজে পলাশের মত অনেক লোক রয়েছেন, কিন্তু তারা মানুষের কল্যানের কথা ভাবেন না। কিন্তু পলাশ এ পাড়ার মানুষের ভোগান্তির কথা ভেবে এগিয়ে এসেছেন। তার এ উদ্যোগকে আমরা সাধুবাদ জানায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।