ঢাকারবিবার , ২৬ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে গায়ে আগুন ধরিয়ে স্বপন নামের এক গ্যারেজ মিস্ত্রির আত্মহত্যা

Tito
জুলাই ২৬, ২০২০ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
মণিরামপুরে নিজ শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে স্বপন শাহা (৩৫) নামে এক মোটরসাইকেল মিস্ত্রির আত্মহত্যা করেছে। সে পৌর শহরের সদর ওয়ার্ডের শাহাপাড়া এলাকার মৃত নিমাই শাহার পুত্র।
জানাযায়, মণিরামপুর পৌরশহরে উত্তর মাথা বাসস্টান্ড সংলগ্ন স্বপন শাহার একটি মোটরসাইকেল গ্যারেজ রয়েছে। রোববার সারাদিন সে গ্যারেজে মোটরসাইকেল মেরামতের কাজ করে। কিন্তু রাত ৮টার দিকে সে গ্যারেজের পিছন দিকে গিয়ে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময়ে গ্যারেজের সামনে দিয়ে কয়েকজন মানুষ দোকানের সামনে দিয়ে যাচ্ছিল। তারা দোকানের ভিতরে আগুন জ্বলতে দেখে এগিয়ে আসে। তারা স্বপনকে আগুনে পুড়তে দেখে তাকে বাঁচানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কমীরা দ্রুত ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পথেই রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে এ রিপোর্ট লেখা পর্যন্ত সে বিষয়ে কিছু জানা যায়নি।
ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, স্বপনের শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।