1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে গায়ে আগুন ধরিয়ে স্বপন নামের এক গ্যারেজ মিস্ত্রির আত্মহত্যা

  • আপডেট: রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১৩৩৭ দেখেছেন

স্পেশাল করেসপনডেন্ট।।
মণিরামপুরে নিজ শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে স্বপন শাহা (৩৫) নামে এক মোটরসাইকেল মিস্ত্রির আত্মহত্যা করেছে। সে পৌর শহরের সদর ওয়ার্ডের শাহাপাড়া এলাকার মৃত নিমাই শাহার পুত্র।
জানাযায়, মণিরামপুর পৌরশহরে উত্তর মাথা বাসস্টান্ড সংলগ্ন স্বপন শাহার একটি মোটরসাইকেল গ্যারেজ রয়েছে। রোববার সারাদিন সে গ্যারেজে মোটরসাইকেল মেরামতের কাজ করে। কিন্তু রাত ৮টার দিকে সে গ্যারেজের পিছন দিকে গিয়ে নিজের গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এ সময়ে গ্যারেজের সামনে দিয়ে কয়েকজন মানুষ দোকানের সামনে দিয়ে যাচ্ছিল। তারা দোকানের ভিতরে আগুন জ্বলতে দেখে এগিয়ে আসে। তারা স্বপনকে আগুনে পুড়তে দেখে তাকে বাঁচানোর চেষ্টা করে এবং ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিসের কমীরা দ্রুত ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাওয়ার পথেই রাত ৯টার দিকে তার মৃত্যু হয়। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে এ রিপোর্ট লেখা পর্যন্ত সে বিষয়ে কিছু জানা যায়নি।
ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, স্বপনের শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গেছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022