1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

সিন্ডিকেটের কবল থেকে চামড়া শিল্পকে রক্ষা আহ্বান জমিয়তে উলামায়ে ইসলামের

  • আপডেট: সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৩৩৬ দেখেছেন

ঢাকা অফিস।।
জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সভাপতি সাবেক মন্ত্রী আল্লামা মুফতি মুহাম্মদ ওয়াক্কাস বলেছেন, একটি অসাধু ব্যবসায়ী চক্র তার সঙ্গে দেশি বিদেশি ষড়যন্ত্রকারীরা একটি গুরুত্বপূর্ণ অর্থকরি শিল্প চামড়া শিল্প ধ্বংসের গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যে কোন মূল্যে সরকারকে এই সিন্ডিকেট এর কবল থেকে চামড়া শিল্পকে রক্ষা না করলে ভবিষ্যতে দেশের অর্থনীতিতে চরম ধ্বস নামবে বলে বিজ্ঞজনরা মনে করছেন। এহেন পরিবর্তে একাধারে মাদরাসার অসংখ্য এতিম অসহায় শিক্ষর্থীদের লেখাপড়া ব্যাহত হবে অন্য দিকে দেশের গরীব দুঃখী অসহায় মানুষ যারা একমাত্র সহযোগিতার উপর নির্ভরশীল তাদের ব্যাপক ক্ষতি সাধিত হবে। একতো করোনা, বন্যা দেশের অর্থনীতিতে চরম আঘাত হানছে অপরদিকে চামড়া শিল্প ধ্বংস হলে দেশের অপুরণীয় ক্ষতি সাধিত হবে। এই মুহূর্তেই সরকারকে এই শিল্প রক্ষা করার জন্য উদ্যোগ নিতে হবে।
আজ বিকালে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দের এক বিশেষ টেলিকনফারেন্সে তিনি এসব কথা বলেন।
কনফারেন্সে অংশগ্রহণকারী অন্যান্য নেতৃবৃন্দ হলেন, জমিয়ত মহাসচিব, শায়খুল হাদীস মুফতি শেখ মুজিবুর রহমান, সিনিয়র যুগ্মমহাসচিব মাওলানা গোলাম মহি উদ্দীন ইকরাম, মাওলানা শহীদুল ইসলাম আনসারী, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান, মুফতি জাকির হোসাইন খান, মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, মুফতি আতাউর রহমান খান প্রমুখ।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022