1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে বিপুল পরিমাণ ফেনসিডিল ও সহযোগীসহ আ’লীগ নেতার ভাই আটক

  • আপডেট: সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৫৩১ দেখেছেন

স্পেশাল করেসপনডেন্ট॥
মণিরামপুরে পুলিশের অভিযানে খেদাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আলীম জিন্নাহ´র ভাই মাদক সম্রাট তবিবুর রহমান মাত্র এক মাসের ব্যবধানে আবারও বিপুল পরিমাণ ফেনসিডিল ও এক সহযোগীসহ আটক হয়েছে। সোমবার রাতে উপজেলার হেলাঞ্চী বাজারের পাশ থেকে ১’শ ৭৩ বোতল ফেনসিডিলসহ তাদেরকে পুলিশ আটক করে। তবিবর রহমান উপজেলার খেদাপাড়া ইউনিয়নের হেলাঞ্চী গ্রামের আমির বিশ্বাসের চেলে। আর তার সহযোগী শাহিন পাশ্ববর্তী দিঘীরপাড় গ্রামের আবদুল খালেকের ছেলে।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, তবিবর দীর্ঘদিন ধরে ফেনসিডিল, ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য বিভিন্ন এলাকায় পাইকারি সরবরাহ করত। তার বিরুদ্ধে থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে। সম্প্রতি জামিনে জেলহাজত থেকে মুক্ত হয়ে তবিবর আবারও মাদক ব্যবসা শুরু করে। মাদক সম্রাট তবিবর মাদকের একটি বড় চালান পার করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত আটটার পর এসআই আশরাফুল আলম এবং এএসআই আবদুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার হেলাঞ্চী উত্তরপাড়া জামে সসজিদের আশপাশে অবস্থান করে। রাত সাড়ে নয়টার দিকে তবিবর ও তার কয়েকজন সহযোগী দুইটা বস্তা মাথায় নিয়ে মসজিদের পাশের রাস্তা দিয়ে পার সময় তাদেরকে পুলিশ চ্যালেঞ্জ করে। এ সময় তারা বস্তা ফেলে পালিয়ে যাবার চেষ্টা করে। কিন্তু পুলিশ ধাওয়া দিয়ে তবিবর ও তার সহযোগী শাহিনকে আটক করে। এ সময় বস্তা থেকে উদ্ধার করা হয় ১’শ ৭৩ বোতল ফেনসিডিল। সেখান থেকে পুলিশ তাদেরকে থানায় আনেন।
মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, গত ২৬ জুন বিকেলে হেলাঞ্চী বাজার থেকে পুলিশ ফেনসিডিলসহ তবিরর রহমানকে আটক করে। এ ঘটনায় এসআই আশরাফুল আলম বাদি হয়ে তবিবর রহমানের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা করেন। সম্প্রতি জামিনে মুক্ত হয় তবিবর আবারো মাদকের ব্যবসা শুরু করে। আটক দুইজনের বিরদ্ধে মামলর প্রস্তুতি চলছে।
খবর পেয়ে রাত ১০ টার দিকে সহকরি পুলিশ সুপার(খ-সার্কেল) সোয়েব আহমেদ খান থানা পরিদর্শন করেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022