ঢাকাসোমবার , ১৫ ডিসেম্বর ২০১৪
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরের ডাকাত তহিদকে গুলি করে হত্যা জনমনে প্রশ্ন হত্যাকারী কারা?

admin
ডিসেম্বর ১৫, ২০১৪ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

যশোরের মণিরামপুর উপজেলার কুখ্যাত ডাকাত তৌহিদকে পরিকল্পিতভাবে গুলি করে হত্যা করা হয়েছে। তবে,হত্যাকারী কারা তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। স্থানীয়রা বলছেন,হত্যাকারী যারাই হোক না কেন তৌহিদের মৃত্যুতে তারা খুঁশি।
হত্যা, ডাকাতিসহ একাধিক মামলার আসামী কুখ্যাত ডাকাত সর্দার তৌহিদুল ইসলাম ওরফে তহিদ(৩৩) এলাকায় চিহ্নিত ডকাত হিসেবে যেমন পরিচিত তেমনি পুলিশের খাতায়ও তালিকাভূক্ত। সোমবার সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে মণিরামপুরের কালিবাড়ি-মনোহরপুর সড়কের আড়পাতা বিলের ব্রীজের নিকট থেকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত তৌহিদ উপজেলার খানপুর গ্রামের এক সময়ের কুখ্যাত ডাকাত সর্দার নজরুল ইসলামের ছেলে। মণিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্ল্যা খবীর আহমেদ জানান, ওই এলাকার লোকজনের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। তার বিরুদ্ধে ৪টি হত্যা, ৪টি ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে। ডাকাতি করতে গেলে জনতার পিটুনিতে তার মৃত্যু ঘটতে পারে বলে এমন দাবী করেছেন তিনি। এদিকে, নিহত তৌহিদকে গুলি করে হত্যা করা হয়েছে বলে অনেকেই নিশ্চিত করেছেন। অপর একটি সূত্র দাবি করেছে,রোববার ফুলতলা এলাকা থেকে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা তাকে আটক করে এবং সোমবার ক্রসফায়ারে তাকে হত্যা করা হয়েছে। পুলিশ অবশ্য তাকে আটকের বিষয়টি অস্বীকার করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।