ঢাকারবিবার , ২ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ওয়ার্ল্ড কিরাত প্রতিযোগিতায় ১ম স্থান অধিকারীনি বাংলাদেশী বংশোদ্ভুত স্পেনের সারা আলম

Tito
আগস্ট ২, ২০২০ ৮:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

মাদ্রিদ (স্পেন) প্রতিনিধি।।
শিশু কিশোরদের মেধা বিকাশে নিয়োজিত ওয়ার্ল্ড সুন্নি মুভমেন্ট ইউরোপ কর্তৃক অনলাইনের মাধ্যমে আয়োজন করা হয় কিরাত ও নাতে রাসুল প্রতিযোগীতা। এতে যুক্তরাজ্যসহ ইউরোপের প্রায় সব কয়টি দেশে বসবাসরত বাংলাদেশী বংশোদ্ভুতসহ অন্যান্য দেশের প্রতিযোগী শিশু কিশোর অংশগ্রহণ করে।
কিরাত ও নাতে রাসুল (সাঃ) ২০২০ প্রতিযোগীতা ২ সপ্তাহ ব্যাপি পরিচালনার পর ওয়াল্ড সুন্নি মুভমেন্টের বিজ্ঞ বিচারক মন্ডলী ৩১ জুলাই বিকেলে সংগঠনের পেইজে এক লাইভ প্রোগ্রামে অনলাইনের জুম মিটিং এর মাধ্যমে ফলাফল প্রকাশ করেন। কিরাতে প্রথম স্থান অধিকার করে স্পেনের প্রতিযোগী মাহফুজা সারা আলম। মাহফুজা সারা আলম ৩ ভাই বোনের মধ্যে ২য়। স্পেনে জন্মগ্রহণ করা ৭ বছরের মেয়েটি মাদ্রিদের সুনাম ধন্য সাংবাদিক ও কমিউনিটি ব্যক্তিত্ব এনটিভি ইউরোপের স্পেন ব্যুরো প্রধান সেলিম আলমের কন্যা।
তার পরিবারের পক্ষথেকে সকলের কাছে মেয়ের সুন্দর ভবিষ্যৎ জীবনের জন্য দোয়া কামনা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।