1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

রাজগঞ্জের ভাসমান সেতুতে দর্শনার্থীর উপছে পড়া ভিড় ।। মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি

  • আপডেট: বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ৪৫০ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
করোনা ভাইরাসকে অপেক্ষা করে ও স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করেই দর্শনার্থীদের পদচারণায় মুখরিত রাজগঞ্জের ঝাঁপা বাওড়ের উপর নির্মিত দু’টি ভাসমান সেতু। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে বিভিন্ন বয়সী হাজার হাজার মানুষ প্রাকৃতিক সৌন্দর্য্য উপভোগ করতে ছুটে আসছেন এখানে।
যশোরসহ বিভিন্ন জেলা উপজেলা থেকে হাজার হাজার দর্শনার্থীদের পদচারণে সকাল থেকে সন্ধ্যা রাত পর্যন্ত মুখরিত থাকে রাজগঞ্জের ভাসমান সেতু। এজন্য এলাকায় বাড়তি লোকের সমাগম লক্ষ্য করা গেছে। বিশেষ করে বিকেলে ভাসমান সেতুই ভিড় বেশি থাকে।
এই ভাসমান সেতু এলাকায় ও সৃষ্ট পার্কে গড়ে উঠেছে ফুচকা, চটপটিসহ বিভিন্ন দোকানপাট। এসব দোকানপাটে একেবারেই স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। স্বাস্থ্যবিধি না মেনেই পরিচালনা করা হচ্ছে ব্যবসা।
দেখা গেছে ভাসমান সেতু দেখতে আসা লোকজনের অনেকের মুখে মাস্ক নেই, তাদের ব্যবহৃত মাইক্রো, অটো, বাইক, মোটর ভ্যানসহ লাইসেন্সবিহীন মোটর সাইকেল চলাচলের ফলে প্রতিনিয়ত যানজট ও ছোট-খাটো দুর্ঘনা ঘটছে রাজগঞ্জ এলাকায়।
কয়েকজন দর্শনার্থী জানান, করোনা ভাইরাসের আতংক তো রয়েছেই। তারপরে একটু বিনোদনের জন্য পরিবারের সবাইকে নিয়ে ভাসমান সেতুই ঘুরতে আসা।
সচেতন মহল মনে করছেন, লোকজনের অবাধ চলাচল ও স্বাস্থ্যবিধি না মানা, এটা দেশের আইনকে অমান্য করা। এটা কখনো উচিত না। বর্তমান করোনা পরিস্থিতিতে শত শত/ হাজার হাজার লোক এক জায়গায় সমাগত হওয়া বেআইনী। এতে করোনা সংক্রামন বৃদ্ধি পেতে পারে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022