ঢাকাবুধবার , ৫ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে স্বামীর পরকীয়ায় প্রতিবাদ করায় গৃহবধূকে হত্যা

Tito
আগস্ট ৫, ২০২০ ৮:১১ পূর্বাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
মণিরামপুরে স্বামীর পরকীয়ায় প্রতিবাদ করায় ও যৌতুক বাবদ মাহেন্দ্রা-ইতালী গাড়ি কিনে না দেয়ায় গৃহবধূ শারমিন খাতুন (১৯) কে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যার প্রচার চালাতে গলায় রশি দিয়ে ঘরের আড়ায় ঝুঁলিয়ে রাখার অভিযোগ উঠেছে। তবে, শশুর পরিবারের দাবী বাড়িতে কেউ না থাকার সুযোগে শারমিন আত্মহত্যা করেছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হরিদাসকাটি ইউনিয়নের মধুপুর গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গতকাল রাত ৮টার দিকে গৃহবধূ শারমিনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
জানাযায়, উপজেলার পদ্মনাথপুর গ্রামের আব্দুস সালামের কন্যা শারমিনের বিয়ে হয় মধুপুর গ্রামের আলী আকবরের পুত্র মাইক্রো চালক রাজু আহম্মেদের সাথে। বিয়ের তিন বছর পর তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। দুগ্ধ শিশুকন্যা ইলমা খাতুনের বয়স এখন এক বছর পার হয়েছে। নিহত শারমিনের পিতা আব্দুস সালাম মেয়েকে হারিয়ে প্রায় বাকরুদ্ধ অবস্থায় কান্নায় ভেঙ্গে পড়ে বলেন, তার জামাই রাজু আহম্মেদ অনেক আগে থেকে যৌতুক বাবদ মাহেন্দ্রা-ইতালী গাড়ি দাবী করে আসছিল। কিন্তু মেয়ের সুখের জন্য অনেক চেষ্টা করেও এখনও পর্যন্ত জামাই রাজুর দাবী তিনি পূরণ করতে পারেননি। তার অভিযোগ আমার মেয়ে আত্মহত্যা করতে পারেনা। তাকে তার শশুর পরিবারের লোকজন হত্যার পর আত্মহত্যার প্রচার চালাতে ঘরের আড়ায় লাশ ঝুঁলিয়ে রেখেছে। কন্যা হত্যার ঘটনায় মামলা দায়ের করবেন বলে তিনি সাংবাদিকদের জানান।

এদিকে, স্থানীয় একটি সূত্র জানায়, এক নারীর সাথে রাজু আহম্মেদের পরকীয়া চলে আসছিল। এতে কয়েকবার স্ত্রী শারমিন প্রতিবাদ জানায়। স্বামীর পরকীয়াকে কেন্দ্র করে শারমিনকে ইতিপূর্বে কয়েক দফা মারপিট করা হয়েছে।

গৃহবধূ শারমিন নিহতের ঘটনায় জানতে চাইলে শশুর আলী আকবর দাবী করেন, তাকে কেউ হত্যা করেনি। বাড়িতে কেউ না থানার সুযোগে গলায় রশি দিয়ে সে আত্মহত্যা করেছে। কি কারণে শারমিন আত্মহত্যা করেছেন অপর এক প্রশ্নের জবাবে শশুর আলী আকবর বলেন, কেন সে আত্মহত্যা করল তা আমরা কেউ বলতে পারিনা।

মণিরামপুর থানার এসআই শাহাবুল ইসলাম জানান, গৃহবধূ শারমিনের লাশ গতকাল মঙ্গলবার রাতে উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের পর পরিষ্কার করে জানা যাবে তাকে হত্যা করা হয়েছে, নাকি সে আত্মহত্যা করেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।