ঢাকাবুধবার , ৫ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

স্পেনে আ’লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Tito
আগস্ট ৫, ২০২০ ১০:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্পেন প্রতিনিধি।।
স্পেনে ঈদ পরবর্তী মতবিনিময়, চা চক্র ও ঈদ আড্ডা অনুষ্ঠান করেছে আওয়ামীলীগ। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্পেন আওয়ামীলীগের সভাপতি এস আর আই এস রবিন। মতবিনিময় সভায় স্পেন আওয়ামীলীগের উদ্যোগে আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালনের প্রস্তুতি নিয়ে উপস্থিত সাংবাদিকদের মাধ্যমে সকলকে অবগত করানো হয়।
স্পেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রিজভী আলমের পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্পেন আওয়ামীলীগের সিনিয়ার সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সহ সভাপতি একরামুজ্জামান কিরণ, যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান আখতার, জাহিদুর রহমান দিদার, এইচ এম হারুন উর রশিদ, শাখাওয়াত হোসেন বাবলু, জানে আলম, খসরু চৌধুরী, তোতা কাজী, এম আই আমিন, আপন মন্ডল, বদরুল কামালী, ছাত্রলীগ নেতা হানিফ মিয়াজী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।