ঢাকাবুধবার , ৫ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা বন্টনের অনলাইন কার্যক্রমের উদ্বোধন

Tito
আগস্ট ৫, ২০২০ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
স্বাধীনতার মহান স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শোকাবাহ আগষ্ট মাসে মণিরামপুরে অসহায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা ভোগীদের ভাতা বন্টনের অনলাইন কার্যক্রম সেবার শুভ উদ্বোধন করা হয়েছে। বুধবার সকাল ১০টায় মণিরামপুর পৌরভবনে ব্যাংক এশিয়া ও পৌর ডিজিটাল সেন্টারের সমন্বয়ে এ কার্যক্রমের প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন করেন মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান।
উদ্বোধন পূর্বক আলোচনা সভায় সভাপতিত্ব করেন মণিরামপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্জ্ব কাজী মাহমুদুল হাসান। এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রোকনুজ্জামান, ব্যাংক এশিয়ার এআরও গ্রুপের লিডার অপূর্ব সরকার, এআরও হুমায়ুন কবির, পৌর ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হাসান-আল-তারেক সবুজ। এছাড়া পৌর কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।