ঢাকাশুক্রবার , ৭ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

কুয়াদায় গাঁজাসহ ইউপি সদস্যকে আটক করলো র‌্যাব

Tito
আগস্ট ৭, ২০২০ ৭:৪৮ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।
সদরের কুয়াদায় এক ইউপি সদস্য ও তার সহযোগীকে মাদকসহ আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মণিরামপুরের কুয়াদা বাজার এলাকা থেকে র‌্যাবের একটি টিম ক্রেতাসেজে এ আলোচিত দু’মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো, যশোর সদরের কুয়াদা সিরাজসিঙ্গা গ্রামের মৃত আবুবক্কার আবুর ছেলে রামনগর ইউনিয়নের ৮ নম্বর (ডহরসিংগা ও সিরাজসিংগা) ওয়ার্ডের সদস্য কামরুল ইসলাম ও তার সহযোগী একই গ্রামের পালপাড়া’র শামছুদ্দীনের ছেলে হারুন-অর -রশিদ ওরফে হারুন। আটকের পর তাদেরকে নিয়ে কুয়াদার বিভিন্নস্থানে অভিযান চালানো হয়।
বুধবার র‌্যাবের একটি দল সাদা পোশাকে ক্রেতাসেজে ১ কেজি ২৬০ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করে। তাদেরকে আটকের পর ওইদিন মণিরামপুর থানায় সোপর্দ করা হয়। বৃহস্পতিবার পুলিশ তাদেরকে আদালতে সোর্পদ করে। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছে।
ইতোপূর্বে ইউপি সদস্য কামরুল মাদকসহ বেশ কয়েকবার পুলিশের হাতে ধরা পড়ে। কিন্তু তাতেও সে ক্ষ্যন্ত হয়নি। কুয়াদা বাজারে মুরগীর ব্যবসার আড়ালে তার ভাই তাজমুল, নাজমুলসহ তার সহযোগীরা গাঁজা, ইয়াবা ও ফেনসিডিলের ব্যবসা চালিয়ে আসছে। ইউপি সদস্য কামরুল আটকের পর কুয়াদার মানুষের মাঝে স্বস্তি দেখা দিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।