1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

কুয়াদায় গাঁজাসহ ইউপি সদস্যকে আটক করলো র‌্যাব

  • আপডেট: শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৫৪২ দেখেছেন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।
সদরের কুয়াদায় এক ইউপি সদস্য ও তার সহযোগীকে মাদকসহ আটকের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মণিরামপুরের কুয়াদা বাজার এলাকা থেকে র‌্যাবের একটি টিম ক্রেতাসেজে এ আলোচিত দু’মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো, যশোর সদরের কুয়াদা সিরাজসিঙ্গা গ্রামের মৃত আবুবক্কার আবুর ছেলে রামনগর ইউনিয়নের ৮ নম্বর (ডহরসিংগা ও সিরাজসিংগা) ওয়ার্ডের সদস্য কামরুল ইসলাম ও তার সহযোগী একই গ্রামের পালপাড়া’র শামছুদ্দীনের ছেলে হারুন-অর -রশিদ ওরফে হারুন। আটকের পর তাদেরকে নিয়ে কুয়াদার বিভিন্নস্থানে অভিযান চালানো হয়।
বুধবার র‌্যাবের একটি দল সাদা পোশাকে ক্রেতাসেজে ১ কেজি ২৬০ গ্রাম গাঁজাসহ তাদেরকে আটক করে। তাদেরকে আটকের পর ওইদিন মণিরামপুর থানায় সোপর্দ করা হয়। বৃহস্পতিবার পুলিশ তাদেরকে আদালতে সোর্পদ করে। আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছে।
ইতোপূর্বে ইউপি সদস্য কামরুল মাদকসহ বেশ কয়েকবার পুলিশের হাতে ধরা পড়ে। কিন্তু তাতেও সে ক্ষ্যন্ত হয়নি। কুয়াদা বাজারে মুরগীর ব্যবসার আড়ালে তার ভাই তাজমুল, নাজমুলসহ তার সহযোগীরা গাঁজা, ইয়াবা ও ফেনসিডিলের ব্যবসা চালিয়ে আসছে। ইউপি সদস্য কামরুল আটকের পর কুয়াদার মানুষের মাঝে স্বস্তি দেখা দিয়েছে।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022