1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে বিষধর সাঁপের কামড়ে শিশুর মৃত্যু

  • আপডেট: সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ২৭৮১ দেখেছেন

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ।।
মণিরামপুরে বিষধর সাপের কামড়ে হামিম নামের সাড়ে তিন বছরের একটি শিশুর মৃত্যু হয়েছে। রোববার রাত দুই টার দিকে উপজেলার কদমবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। সে ওই গ্রামের ইয়াসিন হোসেনের ছেলে।
ইয়াসিন হোসেন বলেন, ‘রাত সাড়ে আটটার দিকে হামিমকে নিয়ে আমার স্ত্রী ঘরে খাটের ওপর শুয়ে ছিল। হঠাৎ নড়াচড়া দিয়ে ওঠে হামিম। তখন খাটের ওপর থেকে একটি সাপ বিষধর নেমে যেতে দেখা যায়। ছেলেকে সাপে কেটেছে ভেবে রাতে তাকে বিভিন্ন কবিরাজের বাড়ি নিয়ে যাই। সবাই বিষ নেই বলে আমাদের ফিরিয়ে দিয়েছে। পরে রাত আড়াইটার দিকে হামিমের মৃত্যু হয়।’
এদিকে খবর পেয়ে সোমবার সকালে মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম শিশুটির বাড়ি গিয়ে স্বজনদের সমবেদনা জানান। এসময় তিনি পরিবারটিকে সরকারিভাবে আর্থিক সহায়তার আশ্বাস দেন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022