1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

মণিরামপুরে দূর্গাপূজায় কোন প্রকার লাইটিং না করার সিদ্ধান্ত আইন-শৃঙ্খলা কমিটির

  • আপডেট: সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৪০০ দেখেছেন

মণিরামপুর প্রতিনিধি ।।
মণিরামপুর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত জাতীর জনকের পরিবারবর্গ ও সকল নিহতদের স্মরণে দোয়া ও বিশেষ মোনাজাত পরিচালনা করেন মণিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আলহাজ্ব কাজী মাহমুদুল হাসান।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্ত্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান, মণিরামপুর প্রেসকাবের সভাপতি ফারুক আহম্মেদ লিটন, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক অধ্যাপক আব্বাস উদ্দীন, মণিরামপুর বাজার কমিটির সভাপতি অরুন কুমার নন্দন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা রিপন কুমার ঘোষ, ইউপি চেয়ারম্যান মশিউর রহমান, শেখর চন্দ্র রায়, জহিরুল হক, আনছার আলী, আহাদ আলী প্রমুখ।
সভায় মণিরামপুর উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনা হয়। এ সময় বিভিন্ন সদস্যের বক্তব্যে মণিরামপুরে সাম্প্রতিক সময়ের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপস্থিত সকলে সন্তোষ প্রকাশ করেন।
উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান বিগত সভার কার্যবিবরনী পর্যালোচনান্তে আগামী দিনে আইন-শৃঙ্খলা পরিস্থিতির স্বাভাবিক পরিবেশ বজায় রাখার বিষয়ে সবাইকে যার যার অবস্থান থেকে দায়িত্ব নিয়ে সহযোগিতার আহবান জানান।
এ বছরের দূর্গাপূজায় কোন প্রকার লাইটিং না করা এবং গণজমায়েত এড়িয়ে স্বাস্থ্যবিধি মেনে পালন করার জন্য তিনি বিশেষ নির্দেশনা প্রদান করেন


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022