ঢাকাবুধবার , ১২ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক মশিউর গূরুতর অসুস্থ ।। ঢাকায় স্থানান্তর

Tito
আগস্ট ১২, ২০২০ ৩:৫৪ অপরাহ্ণ
Link Copied!

স্পেশাল করেসপনডেন্ট।।
মনিরামপুর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এস এম মশিউর রহমান গুরুতর অসুস্থ হয়েছেন। বেশ কিছুদিন যাবত তিনি কিডনী জনিত রোগে ভূগছেন। বুধবার বিকেলে যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেন জানান, থানা বিএনপির সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মশিউর রহমান বেশ কিছুদিন যাবত কিডনী রোগে আক্রান্ত হয়ে উপজেলার আমিনপুর গ্রামের নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। হঠাৎ করেই অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাত ১১ টার দিকে তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থাার আরো অবনতি হলে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য বুধবার বিকেলে মশিউর রহমানকে ঢাকার বারডেম হাসপাতালে স্থানান্তর করা হয়।
এ দিকে অসুস্থতার খবর পেয়ে বুধবার সকাল থেকেই বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং স্বজনরা মশিউর রহমানকে দেখতে হাসপাতালে ভীড় করেন। হাসপাতালে ভর্তির পর থেকে তার পাশে উপস্থিত থেকে সব সময় খোঁজখবর নেন থানা বিএনপির সভাপতি শহীদ ইকবাল হোসেন, পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, থানা বিএনপির যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যডভোকেট মকবুল ইসলাম প্রমুখ। এ দিকে মশিউর রহমানের দ্রুত সুস্থ্যতা কামনা করে দলের পক্ষ থেকে সকলের কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।