1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

আজ ঝাঁপা ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলীর ১৪ তম মৃত্যু বার্ষিকী

  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ২৬৬ দেখেছেন

হেলাল উদ্দিন, রাজগঞ্জ থেকে ।।
আজ মণিরামপুর উপজেলার রাজগঞ্জের ৯নং ঝাঁপা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলীর ১৪ তম মৃত্যু বার্ষিকী।
সেকেন্দার আলী ২০০৭ সালের ১৩ অগাস্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকা অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
রাজগঞ্জের চন্ডিপুর গ্রামে ১৯৫৪ সালে এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।
তিনি ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ নেন। দেশকে ভালোবেসে পাক হানাদারের ছোবল থেকে মুক্ত করার জন্য ভারতে গিয়ে প্রশিক্ষণ নিয়ে জীবন বাজি রেখে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন।
তিনি উপজেলা ও ঝাঁপা ইউনিয়ন আওয়ামীলীগের একজন স্বচ্ছ রাজনীতিবিদ ছিলেন এবং যতদিন বেঁচে ছিলেন জনগণের কল্যাণে কাজ করেছেন। মণিরামপুর ভূমি রেজিস্ট্রি অফিসে তিনি সততার সহিত চাকরি করে গিয়েছেন দীর্ঘদিন।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022