ঢাকাবৃহস্পতিবার , ১৩ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে অসুস্থ ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের পাশে হাসপাতালে প্রতিমন্ত্রী স্বপন

Tito
আগস্ট ১৩, ২০২০ ১:২৯ অপরাহ্ণ
Link Copied!

নূরুল হক, মণিরামপুর থেকে।।
মণিরামপুর উপজেলা আওয়ামলীগের অন্যাতম নেতা ও ভোজগাতী ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক গুরুত্বর অসূস্থ হয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধিন আছেন। তার সূস্থ্যতার জন্য পরিবারের সদস্যদের দোয়া কামনা করেছেন।
অসূস্থ্য ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের শাররীক অবস্থার বিষয় জানতে চাইলে তার বড় ভাই আব্দুর রশিদ জানান, ১ সপ্তাহ ধরে তিনি সাধারণ ভাইরাস জনিত জ্বরে আক্রান্ত হয়ে আবার সূস্থ হয়ে গিয়ে ছিলেন। কিন্তু হঠাৎ সকাল ৬টার দিকে বুকে ব্যথা অনুভূত হয়। ব্যথা ক্রমান্বয়ে বৃদ্ধি পেতে থাকলে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার করে তার হার্টে ব্লক ধরা পড়েছে বলে দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন।
আব্দুর রাজ্জাকের সূস্থ্যতা কামনা ও হাসপাতালে গিয়ে তার চিকিৎসার সার্বিক খোজখবর নিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
এদিকে অসূস্থ্য ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সূস্থ্যতা কামনা করে মণিরামপুর বাসির কাছে দোয়া কামনা করেছেন তার বড় ভাই আব্দুল রশিদসহ পরিবারের সদস্যরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।