1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ? আয়েবাপিসি’র অভিষেক উপলক্ষ্যে মতবিনিময় করতে সাধারন সম্পাদক বকুল খানের লন্ডন সফর মনিরামপুরে ১ কেজি গাঁজাসহ মহিলা কারবারি আটক

মণিরামপুরে অসুস্থ ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের পাশে হাসপাতালে প্রতিমন্ত্রী স্বপন

  • আপডেট: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ৩৯৩ দেখেছেন

নূরুল হক, মণিরামপুর থেকে।।
মণিরামপুর উপজেলা আওয়ামলীগের অন্যাতম নেতা ও ভোজগাতী ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রাজ্জাক গুরুত্বর অসূস্থ হয়ে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধিন আছেন। তার সূস্থ্যতার জন্য পরিবারের সদস্যদের দোয়া কামনা করেছেন।
অসূস্থ্য ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের শাররীক অবস্থার বিষয় জানতে চাইলে তার বড় ভাই আব্দুর রশিদ জানান, ১ সপ্তাহ ধরে তিনি সাধারণ ভাইরাস জনিত জ্বরে আক্রান্ত হয়ে আবার সূস্থ হয়ে গিয়ে ছিলেন। কিন্তু হঠাৎ সকাল ৬টার দিকে বুকে ব্যথা অনুভূত হয়। ব্যথা ক্রমান্বয়ে বৃদ্ধি পেতে থাকলে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার করে তার হার্টে ব্লক ধরা পড়েছে বলে দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন।
আব্দুর রাজ্জাকের সূস্থ্যতা কামনা ও হাসপাতালে গিয়ে তার চিকিৎসার সার্বিক খোজখবর নিয়েছেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।
এদিকে অসূস্থ্য ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সূস্থ্যতা কামনা করে মণিরামপুর বাসির কাছে দোয়া কামনা করেছেন তার বড় ভাই আব্দুল রশিদসহ পরিবারের সদস্যরা।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022