ঢাকাশুক্রবার , ১৪ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে বিএনপির তিন প্রবীণ নেতার মৃত্যু

Tito
আগস্ট ১৪, ২০২০ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

রিপন হোসেন সাজু, মণিরামপুর থেকে।।
যশোরের মণিরামপুর থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনের চাচাসহ তিন নেতাকর্মী ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী—-রাজেউন)। এর মধ্যে শহীদ ইকবাল হোসেনের চাচা নাসির উদ্দিন সরদার(৭৮) বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে সদর ইউনিয়নের ফতেয়াবাদ গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মত্যুকালে তিনি স্ত্রী, ছয় ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। অন্যদিকে উপজেলার হরিহরনগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি নূর মোহাম্মদ(৭৫) বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শুক্রবার বেলা ১১ টার দিকে কায়েমকোলা গ্রামের নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি পাঁচ ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার সন্ধ্যার পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
অপরদিকে খেদাপাড়া ইউনিয়নের জালালপুর ওয়ার্ড বিএনপির সভাপতি অবসরপ্রাপ্ত মাদ্রাসা শিক্ষক আমীর হোসেন(৭২) ক্যান্সারে আক্রান্ত হয়ে গরীবপুর গ্রামের নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ১ টার দিকে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি চার ছেলে এবং ছয় মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শুক্রবার বিকেলে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
এদিকে মৃত্যুর খবর শুনে থানা বিএনপির সভাপতি সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ তাদের বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানান। এ সময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সভাপতি খায়রুল ইসলাম, সাধারন সম্পাদক আবদুল হাই, থানা বিএনপির যুগ্ম সম্পাদক পৌর কাউন্সিলর মফিজুর রহমান, যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিন্টু, খান শফিয়ার রহমান, হরিহরনগর ইউপি বিএনপির সভাপতি উপাধ্যক্ষ গাজী আবদুস সাত্তার, সাধারন সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ।তারা নিহতের রুহের মাগফেরাত কামনায় দোয়া কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।