ঢাকাশনিবার , ১৫ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

মণিরামপুরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী পালিত

Tito
আগস্ট ১৫, ২০২০ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

মণিরামপুর প্রতিনিধি।।
মণিরামপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও শোকাবহ আগস্টে বঙ্গবন্ধুর ৪৫-তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে শনিবার সকাল ১১ টার দিকে মণিরামপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টচার্য্য (এমপি)। উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফজলুর রহমানের পরিচালনায় সভায় অন্যান্যের বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা আওয়ামীলীগনেতা অ্যাড. বশির আহম্মেদ খান, ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, আওয়ামীলীগ নেতা প্রভাষক ইউসুফ আলী, আব্দুল হাই, যুবলীগ নেতা শিপন সরদার, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ প্রমূখ।
এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ, পৌর আওয়ামী লীগের সভাপতি আমজাদ হোসেন, সাধারন সম্পাদক কামরুজ্জামান কামরুল, ইউপি চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, মাস্টার মশিয়ূর রহমান, গাজী মাযাহারুল আনোয়ার, প্রকৌশলী আলমগীর হোসেন, বাবুল আক্তার, কলেজ ছাত্রলীগের আহবায়ক হাবিবুর রহমান দ্বীপ, ছাত্রলীগ নেতা হাদিউজ্জামান ফয়সাল, মোল্যা হুমায়ন কবীর, মাহবুর রহমান, কামরান হোসেন, সাজ্জাত হোসেন, হাসান প্রমূখ। সভা শেষে আওয়ামী লীগ নেতা হাসান সরোয়ার দোয়া পরিচালনা করেন।
অপরদিকে দিবসটি উপলক্ষ্যে সকাল ৮টার দিকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্যরে শ্রদ্ধাঞ্জলী অর্পনের মধ্যে দিয়ে উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, মণিরামপুর প্রেসক্লাব, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠন শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন। পরে প্রশাসনের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় বঙ্গবন্ধুর জীবনীর উপর রচনা, কুইজ ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য। এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিভিন্ন সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানের উদ্যোগে দিবসটি পালনের খবর পাওয়া গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।