1. admin@manirampurprotidin.com : admin :
  2. hnurul146@gmail.com : nurul :
  3. titonews24@gmail.com : Tito :
শিরোনাম :
কেশবপুর উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মণিরামপুরে সাংবাদিক পুত্র মাহির গোল্ডেন জিপিএ-৫ লাভ মণিরামপুরে ইকবালকে কমিটি গঠন কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ : রোহিতার আহ্বায়ক বহিষ্কার মণিরামপুরে ২দিন ব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন মণিরামপুরে গ্রাম ডাক্তারের ভুল চিকিৎসায় স্কুল ছাত্রীর হাতে পঁচন ।। আদালতে মামলা মণিরামপুরে সাবেক অধ্যক্ষ মাওলানা বজলুর রহমানের ইন্তেকাল আয়েবাপিসি’র সাধারন সম্পাদক বকুল খানকে যুক্তরাজ্যে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদ সচিবের প্রকাশ্যে ঘুষ গ্রহন মণিরামপুর জুয়েলারী সমিতি পক্ষ থেকে কাউন্সিলর বাবুলাল চৌধুরীকে সংবর্ধনা মণিরামপুরের শীর্ষ ব্যবসায়ী রতন পালের স্ব-পরিবারে ভারত পাড়ি! কিন্তু কেন ?

স্পেনে জাতীয় শোক দিবস পালিত

  • আপডেট: শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৪২৭ দেখেছেন

স্পেন প্রতিনিধি।।
স্পেনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ মিশন। মাদ্রিদে বাংলাদেশ দুতালয়ে এ উপলক্ষ্যে সকাল থেকেই জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়।
দুতালয় অভ্যন্তরে রাষ্ট্রীয় কর্মসূচীর অংশ হিসেবে স্পেন সরকারের স্বাস্থ্য বিধি মেনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ, প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির বানী পাঠ ও শোকসভা অনুষ্ঠিত হয়।
স্বল্প পরিসরে আয়োজিত শোকসভায় আলোচনা করেন স্পেনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত হাসান মাহমুদ খন্দকার। এসময় মিশন উপ-প্রধান হারুন আল রশিদসহ অন্যান্য কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, তাদের তিন ছেলে ও তাদের পরিবারসহ পঁচাত্তরের পনের ১৫ আগষ্ট নিহত সকল শহীদের স্মরনে নিরবতা পালন ও তাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে রাজধানী মাদ্রিদের বিভিন্ন রাস্তার পাশের ভবন গুলোতে স্পেনীশ ভাষায় শোক দিবসের পোষ্টার দেখা গেছে। স্পেন আওয়ামীলীগের উদ্যোগে স্পেনে বসবাসরত বিশ্বের বিভিন্ন দেশের মানুষদের শোক দিবসের তাতপর্য তুলে ধরতে স্পেনীশ ভাষায় জাতির জনক বঙ্গবন্ধুর ছবি সম্বলিত পোষ্টার প্রকাশ করা হয়।


এ খবর টি সোস্যাল মিডিয়াতে এ পোষ্ট করুন

এ জাতীয় আরও খবর




© All rights reserved © 2013-2022